দিঘিরপাড় পরিবহনকে ভ্রাম্যমান আদালতের ৪ লক্ষ টাকা জরিমানা

মুন্সীগঞ্জ টু ঢাকা রোডে চলাচলকারী দিঘিরপাড় পরিবহনের ৮ টি বাস কে ৪ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গত- সাপ্তাহে পরিবহনে হয়রানি এবং অতিরিক্ত ভাড়া আদায় বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। উক্ত প্রতিবেদন প্রকাশ হওয়ার পর জেলা প্রশাসক বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে ১৬-০৭-১৬ ইং তারিখ শনিবার সকাল ১০ ঘটিকার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল- মামুন এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

এ সময় দিঘিরপাড় পরিবহনের ৮ টি গাড়ীকে প্রত্যেককে ৫০ হাজার করে ৮ টি গাড়ীকে মোট ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত গাড়ীগুলো হলো , ঢাকা মেট্রো- ব- ১১-৬২৮০, ঢাকা মেট্রো ব- ১১- ৬২৭৮, ঢাকা মেট্রো ব- ১১-৬২৭৭, ঢাকা মেট্রো জ- ১৪-০৪৪৪, ঢাকা মেট্রো জ-১৪-০২৮৪, ঢাকা মেট্রো জ-১৪-০৪৫২,ঢাকা মেট্রো জ-১৪- ০২৮৫, ঢাকা মেট্রো জ- ১৪- ০২৯৭। পরে জব্দকৃত গাড়ীগুলো জেলা পুলিশ লাইনে নিয়ে রাখা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বলেন, অতিরিক্ত ভাড়া আদায়, ফিটনেসসহ আনুষাঙ্গিক কাগজ পত্র না থাকায় দিঘিরপাড় পরিবহনের ৮ টি বাসকে প্রত্যেককে ৫০ হাজার করে মোট ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত আছে।

চমক নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.