মিরকাদিমে মহল্লায় মহল্লায় অবজারবেশন কমিটি গঠনের প্রস্তাব

মুন্সীগঞ্জে সন্ত্রাস ও নাশকতা কমিটির সভায় জঙ্গি তৎপরতা প্রতিরোধে মহল্লায় মহল্লায় শাখা কমিটি করার জোড় প্রস্তাব নিয়ে আলোচনা করলেন কমিটির সদস্যরা । বুধবার দুপুরে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার সভাকক্ষে পৌরকমিটির মাসিক সভার শুরুতেই গুলশান ও শোলাকিয়া জঙ্গি হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভার সভাপতিত্ব করেন কমিটির সভাপতি কামাল আহাম্মেদ। এসময় কমিটির প্রধান উপদেষ্টা পৌর মেয়র শহিদুল ইসলাম শাহিন উপস্থিত থেকে বক্তব্য রাখেন। আলোচনার পুরোটা জুড়েই থাকে দেশে জঙ্গি হামলার সার্বিক বিষয়াদি।

এসময় ৭১টিভির জেলা প্রতিনিধি জসীম উদ্দীন দেওয়ান জঙ্গিবাদের উৎপাদ কমানোর লক্ষে প্রতিটি পাড়া বা মহল্লায় জঙ্গি অভজারভিশন কমিটি করার প্রস্তাব দেন। আলোচনা সভায় কামাল আহাম্মেদ আলোচ্য বিষয়গুলো গুরুত্বের সাথে বিবেচনার আম্বাস প্রদান করেন।

মেয়র শহিদুল ইসলাম শাহিন দৃঢ়তার সাথে বলেন, আমরা মিরকাদিম বাসী এখনো অসাম্প্রদায়িকতা বজায় রেখেই চলে আসছি। শান্তি প্রিয় এই মিরকাদিম সব সময় শান্তি প্রিয় থাকবে এই জন্য যেখানে যা করার প্রয়োজন তাই করা হবে। তিনি আরো বলেন, আমরা সজাগ থাকলে গোটা কয়েক জঙ্গি আমাদের কোন ক্ষতি করতে পারবেনা।

ক্রাইম ভিশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.