ট্রাফিকে যোগ হয়েছে রেকার প্রথম দিনেই সফলতা

এম.এম.রহমান: মুন্সীগঞ্জে প্রথমবারের মতো অভিযানে রেকার যোগ করছে মুন্সীগঞ্জ ট্রাফিক বিভাগ। মঙ্গলবার সকাল ১০ টার সময় জেলা শিল্পকলা একাডেমির ও পৌরসভার পাশে রেকারটি নিয়ে আসেন ট্রাফিক সার্জেন্ট কামরুল ইসলাম বেগ। মূহুর্তের মধ্যে শহরে থাকা সব ধরনের অবৈধ যানবাহন শহর থেকে লাপাত্তা হয়ে যায়।

পরে দিনব্যাপী যানবাহনের উপর বিশেষ অভিযান পরিচালনা করেন ট্রাফিক ইন্সপেক্টর টিআই শেখ শাহাদাত আলী, এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, বড় গাড়ীর জন্য রেকারের চার্জ ধরা হয়েছে আপাতত ২,০০০/ টাকা, প্রাইভেটকার, ছোট ট্রাকসহ তিন টনের যানবাহনের জন্য ১,০০০/ হাজার এবং সিএনজি, রিক্সা, অটোবাইক, ইজিবাইক,মোটর সাইকেলের জন্য ৫০০ টাকা চার্জ ধরেন।

প্রথম দিনেই মুন্সীগঞ্জ শহরের কাচারিচত্বর, সুপার মার্কেট ও মুক্তারপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে নগদ ১৩,০০০/ টাকা জরিমানা, বিভিন্ন ধরনের গাড়ীকে ১০টি মামলা দেওয়া হয়েছে। এ সময় ট্রাফিক সার্জেন্ট কামরুল ইসলাম বেগ, ট্রাফিক সার্জেন্ট শরীফ, এটিএস আই আকবর আলী, কং কাইউম, কং আতাউর, কং কাশেমসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সদর ট্রাফিক ইন্সপেক্টর টি আই শেখ শাহাদাত আলী বলেন, অবৈধ যানবাহনের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। রেকারটি প্রতিদিন শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে অভিযানে ব্যবহার করা হবে।

চমক নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.