রোহিঙ্গাদের গণহত্যার প্রতিবাদে আইনজীবীদের বিক্ষোভ

মিয়ানমারে মুসলমান রোহিঙ্গাদের উপর চলমান গণহত্যা, নারী ধর্ষণ ও শিশু হত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জেলা আইনজীবী সমিতি।

রবিবার সকাল ১০ টায় শহরের আইনজীবী ভবনের সামনের সড়কে এসব কর্মসূচি পালন করে হয়। এতে আইনজীবী সমিতির সকল সদস্য ছাড়াও অংশনেন সর্বস্থরের মানুষ।

এসময় মিয়ানমানে গণহত্যা, নারী ধষর্ণ ও শিশু হত্যা তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন,মিয়ানমার সরকারে এমন অমানষিক কর্মকান্ডের শিকার রোহিঙ্গাদের পাশে দারানো আমাদের নৈতিক দায়িত্ব। যে পর্যন্ত মিয়ানমারে এই সংঘাত শেষ না হবে ততদিন পর্যন্ত রোহিঙ্গাদের আশ্রয় দেয়া জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান মানববন্ধন কারীরা।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অজয় কুমার চক্রবতির নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন জেলা জজকোর্টের পিপি অ্যাডভোকেট মো. আব্দুল মতিন, বারের সাধারণ সম্পাদক, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পল্টু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আলম, অ্যাডভোকেট এস আর মিলন, অ্যাডভোকেট হুমায়ন কবির শাহিন মিঝি, অ্যাডভোকেট শাহিন মোহাম্মদ আমানউল্লহ, অ্যাডভোকেট লাবলু মোল্লা, অ্যাডভোকেট মু.আবু সাঈদ সোহান, অ্যাডভোকেট সামসুল হক সরকারসহ আইনজীবী সমিতির সকল সদস্য বৃন্দ।

বাংলাপ্রেস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.