“রোটারী ক্লাব অব বিক্রমপুর” অনুমোদন দিলেন রোটারী ডিস্টিক্ট গভর্নর

গত ১৪ মে, ২০১৭ ইং রোজ রবিবার তারিখে রোটারী ডিস্টিক্ট ৩২৮১ বাংলাদেশের গভর্নর রোটা. মোহাম্মদ আইয়ুব রোটারী ক্লাব অব বিক্রমপুরকে অনুমোদন প্রদান করেন এবং চার্টার প্রাপ্তির জন্য রোটারী ইন্টারন্যাশনালে ইমেইল এর মাধ্যমে সফট কপি এবং ডিএইচএল এ মূল কাগজপত্র পাঠানোর ব্যবস্থা করেন।

উল্লেখ্য যে গত ১২ মে, ২০১৭ইং তারিখে বিকেল ৫ ঘটিকায় মুন্সিগঞ্জে মিরকাদিম পৌরাসভার, গোয়ালঘুন্নিস্থ জনপ্রিয় কমিউনিটি সেন্টারে সভাপতি রোটা. মোহাম্মদ আবুল কালাম সামসুদ্দিন মাসুম এর সভাপতিত্বে রোটারী ক্লাব অব বিক্রমপুর (প্রস্তাবিত) এর ৩য় সাংগঠনিক সভা অনুষ্টিত হয়। উক্ত সভায় রোটারী ক্লাব অব বিক্রমপুর এর কার্যক্রম পর্যালোচনা ও সদস্যদের সাথে পরিচয় হওয়ার জন্য রোটারী ক্লাব অব ঢাকা মিড সিটির সভাপতি এবং ২০১৬-২০১৭ সভাপতি ফোরামের চেয়ারম্যান রোটা. রেজাউল করিম চোধুরীকে রোটারী ডিস্টিক্ট ৩২৮১ বাংলাদেশের গভর্নর তার প্রতিনিধি হিসেবে প্রেরণ করে। তিনি নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের কর অঞ্চলের সম্মানিত কর কমিশনার।

রোটা. রেজাউল ক্লাবের কার্যক্রম, আতিথেয়তা ও সদস্যদের সাথে মিলিত হয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং চার্টার প্রাপ্তির জন্য ক্লাব সভাপতি রোটা. মাসুম ও সদস্যদের নিকট হতে প্রয়োজনীয় কাগজপত্র গ্রহন করে জেলা গর্ভণর রোটা. মোহাম্মদ আয়ুব এর নিকট জমা প্রদান করেন এবং রোটারী ক্লাব অব বিক্রমপুর (প্রস্তাবিত) এর সভা-পরিচালনা, কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা এবং সদস্যদের সুন্দর অভিব্যাক্তি গভর্ণর এর নিকট তুলে ধরেন এবং উক্ত ক্লাবের কিছু প্রকাশনা তার নিকট হস্তান্তর করেন।

ধন্যবাদন্তে

রোটা. মোহাম্মদ আওলাদ হোসেন খান (শিবলী)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.