সংস্কৃতি সেবী ও সাংস্কৃতিক সংগঠনের মাঝে চেক বিতরণ

মোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জে অস্বচ্ছল সংস্কৃতি সেবীদের মধ্যে মাসিক কল্যাণ ভাতা এবং সাংস্কৃতিক প্রতিষ্ঠানের মাঝে চেক বিতরণ করা হয়েছে। অস্বচ্ছল ৮জন সংস্কৃতি সেবী ও ৭টি সংস্কৃতি সংগঠনকে ২ লাখ ৬৪ হাজার টাকার চেক প্রদান করা হয়। বুধবার বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই চেক প্রদান করেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মো. হারুন-অর-রশিদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মেজর গাজী মো. তাওহীদুজ্জামান, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরুসহ অন্যান্যরা। অনুষ্ঠানে মুন্সীগঞ্জ থিয়েটার, হিরণ-কিরণ থিয়েটার, অনিয়মিত সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠী, অন্বেষণ বিক্রমপুর, সঞ্চালন নাট্য চর্চা, আলোর প্রতিমা ও কলমা সৃজনী সংসদকে ১ লাখ ৭০ হাজার টাকাসহ অস্বচ্ছল ৮ জন সংস্কৃতি সেবীর মধ্যে মাসিক কল্যাণ ভাতা হিসেবে ৯৪ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক সভ্যতার আলো পত্রিকার সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জল, হরেন্দ্রলাল পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহীন মোহাম্মদ আমানউল্লাহ, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, বর্তমান সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, সহসভাপতি অ্যাডভোকেট সুজন হায়দার জনি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.