বজ্রযোগিনীতে সালিশি বৈঠকে হামলা, আহত ৬

মুন্সীগঞ্জের সদর উপজেলায় সালিশি বৈঠকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় ছাত্রলীগ সভাপতি ও প্যানেল চেয়ারম্যানসহ ৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বজ্রযোগিনী ইউনিয়নের রামসিং গ্রামে এই ঘটনা ঘটেছে।

আহতরা হলেন বীর মুক্তিযোদ্ধা মৃত এস এম নুরুজ্জামান খোকার ছেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদর উপজেলার সাধারণ সম্পাদক ও বজ্রযোগিনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রনি, বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মনিরুজ্জামান নান্নু, রামসিং গ্রামের মৃত আনোয়ার আলীর ছেলে মেহেদী হাসান মাকসুদ(৪৫), মৃত হাজী মো. রহিমের ছেলে আমির হোসেন হাওলাদার(৫৫), কাকলি(২৫), ফরিদা(৩২)।

বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মনিরুজ্জামান নান্নু জানান, জমি নিয়ে দুই পক্ষের বিরোধের মিমাংসা করতে বৈঠকের আয়োজন করা হয়। এসময় বৈঠক চলাকালীন সময়ে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে অপর পক্ষের লোকজন এসে অতর্কিত হামলা চালিয়ে আহত করে। স্থানীয় রাহান শরীফ(৩৮), আওলাদ হোসেন(৫০), নবির হোসেন(৪০), মোয়াজ্জেম হোসেন(৩০), শাকিল(২৫), আরিফ হোসেন(৩৮), মন্টু(৩৩) প্রমুখ এই হামলা চালায়।

হাতিমারা পুলিশ ফাড়ির ইনচার্জ কর্মকর্তা জিল্লুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রত ঘটনাস্থলে পৌছায়। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইফতেখার ইরফান জানান, আহতদের ধারালো কিছু দিয়ে আঘাত করে জখম করা হয়েছে। চিকিৎসা প্রদান করা হচ্ছে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ

One Response

Write a Comment»
  1. লেখকের দৃষ্টি অাকর্ষন করছি। অাপনি ঘটনার সত্যতা যাচাই না করে সম্পুর্ন ভুল লিখেছেন। উপস্তিত সালিশের রায় তাদের বিপক্ষে হওয়ায় তারা ক্ষমতার জোরে অতর্কিত হামলা করে । বিরোধী পক্ষ অাত্মরক্ষা করতে ইট পাটকল ছুরে । ঘটনার সত্যতা অারও জানতে বজ্রযোগিনী ইউনিয়নে চেয়ারম্যান সহ গ্রাম বাসির যাবন । অার অাশা করি সব সময় সত্য মিথ্যা যাচাই করে লিখবেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.