স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

রিয়াদ হোসাইন: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়া ইউনিয়নের স্বর্ণগ্রাম রাধানাথ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার সকল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। এতে অভিভাবক ভোটাররা স্বতস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেন এবং নিজেদের পছন্দের চারজন প্রার্থীকে ভোট প্রদান করে নির্বাচিত করেন।এই নির্বাচনে মোট আটজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন । ৬নং ব্যালট নিয়ে মো.মামুন মোল্লা ৪৮৯ ভোট পেয়ে প্রথম স্থান দখল করে। এবং মো. মুজিবর রহমান সিকদার ৫নং ব্যালটে ৪০০ ভোট পেয়ে দ্বিতীয় । ২নং ব্যালট নিয়ে ৩৮০ ভোটে মো. আবুল হোসেন বেপারী তৃতীয় এবং ৪নং ব্যালটে ৩৩২ ভোট পেয়ে মো.মোক্তার শেখ চতুর্থ সদস্য নির্বাচিত হয়।

স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল বাসেদ বলেন, আমাদের বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে ঘিরে পুরো এলাকায় একটি উৎসবের আমেজ ভয়ে চলছে সবার মাঝে। আমি আশারাখি এই আমেজ ধরে রেখে নির্বাচিত সদস্যগণ বিদ্যালয় ও শিক্ষার্থীদের কল্যাণ ভয়ে আনবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার খালেদা পারভিন জানান, কোনো রকম অপ্রীতিকর ঘটনা ছাড়া এবং সুষ্ঠু সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটাররা আনন্দ উল্ল্যাস ও উৎসবমুখর আমেজের মধ্য দিয়ে ভোট প্রদান করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.