পাশে থেকে কাজ করতে দোয়া চাইলেন অ্যাটর্নি জেনারেল

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, আমি মনোনয়ন প্রার্থী হবো। ওয়াদা করছি নির্বাচিত হলে শুল্কমুক্ত কোনো গাড়ি নেবো না। সরকারের কোনো সুবিধা না নিয়ে সাধারণভাবে জীবনযাপন করবো। সন্ত্রাসকে কখনোই প্রশ্রয় দেয়া হবে না। মাদকের সঙ্গে জড়িতদের কোনো ছাড় দেয়া হবে না।

আমার জীবনে অনেক সুবিধা এসেছে। এখন আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। একটিই প্রার্থনা, দোয়া করবেন যেন মনোনয়ন পাই ও শেখ হাসিনার সরকারের উন্নয়ন অব্যাহত থাকে।

রোববার (১০ জুন) মুন্সিগঞ্জের লৌহজং সরকারি মহাবিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে দেশ ও জাতির কল্যাণ এবং প্রধানমন্ত্রীর সাফল্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

আয়োজক মাহবুবে আলম বলেন, তিন বছর ধরে সমাজের উন্নতির জন্য পথে পথে ঘুরে কাজ করছি। কিন্তু একটি মহল নানাভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

এসময় বৈরী আবহাওয়া উপেক্ষা করে যারা এ আয়োজনে যোগ দিয়েছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সভাপতি নূহ-উল আলম লেনিন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষক সমিতির সভাপতি আবু ইউসুফ ফকির, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা ও মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব প্রমুখ।

বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.