বীরমুক্তিযোদ্ধা হোসেন মেম্বার ও সাংস্কৃতিসেবী ইকবাল হোসেন স্মরনে শোকসভা ও মিলাদ মাহফিল

চেতনায় একাত্তরঃ মিরকাদিম পৌর নাগরিক কমিটির আয়োজনে মিরকাদিম পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা হোসেন মেম্বার ও স্থানীয় ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক ইকবাল হোসেনের স্মরনে এক শোকসভা ও দোয়া মাহফিল রিকাবী বাজার চেতনায় একাত্তর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মিরকাদিম পৌর নাগরিক কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ম.মনিরুজ্জামান শরীফের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপষ্ঠিত থাকেন মিরকাদিম পৌর সভার সম্মানিত মেয়র শহীদুল ইসলাম শাহীন।

শোক সভায় আরো উপষ্ঠিত থাকেন প্রবীন ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব হেলালউদ্দিন আহাম্মেদ, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন আহম্মেদ, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মাসুদ ফকরী খোকন, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি মইনুল করিম নান্টু, সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক ও কাউন্সিলার রহিম বাদশা, কাউন্সিলার সামছুননাহার শিল্পী, প্রচার সম্পাদক, ওয়ার্ড সমুহের আওয়ামী লীগ কর্মকর্তা, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার মুন্সিগঞ্জ জেলা শাখার আহবায়ক ম.মনিরুজ্জামান রিপন, সমাজ সেবক কামরুল ইসলাম জাহাঙ্গির, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সৌরব আহম্মেদ জনি,অভিনেতা কানন ইয়াসিন, হাজি আঃ জব্বার, যুব ও ছাত্রলীগ নেতা শিফাত, শাওন আহম্মেদ জুম্মান,শিমুসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আবেকময় কন্ঠে বাবার স্থৃতিচারন করে পিতার জন্য দোয়া চান মরহুম বীরমুক্তিযোদ্ধা হোসেন মেম্বারের বড় সন্তান আবুল বাসার, কান্নাজনিত কন্ঠে পিতার স্থৃতিচারন করে বাবার জন্য দোয়া চান মরহুম ইকবাল হোসেনের পুত্র তুর্য হোসেন। প্রধান অতিথির বক্তব্যে মেয়র শহীদুল ইসলাম শাহীন মৃত্যু ব্যক্তিদ্বয়ের আত্বার মাগফেরাত কামনা করেন, তাদের স্থৃতিচারন করে মেয়র বলেন বীরমুক্তিযোদ্ধা হোসেন মেম্বার ও ইকবাল হোসেন নিঃসন্দেহে গুনী ব্যক্তি ছিলেন, এবং পৌর সভার সকল গুনী ব্যক্তিদের যথাযখভাবে মুল্যায়ন করা হবে। পৌর সভার এতো ব্যাপক উন্নয়নের পিছনে তাদের অবদানকে আমি সব সময় সম্মান করে থাকি।

সভাপতির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা কামালউদ্দিন আহাম্মেদ মরহুমদের স্থৃতিচারন করে বলেন তাদের স্থৃতিকে অম্লান করার জন্য বিভিন্ন প্রতিষ্ঠান ও রাস্তাঘাটের নামকরন গুনীব্যক্তিদের নামে নামকরন করার প্রস্তাব রাখেন এবং এই বিষয় মেয়র মহোদয়ের দৃষ্টি আকর্ষন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.