সিরাজদিখান উপজেলা র্নিবাচনে প্রাথী আছে উত্তাপ নেই

নাছির উদ্দিন: সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী আছে উত্তাপ নেই। আগামি ৩১ শে মার্চ ৪র্থ ধাবে উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজদিখান থেকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে হাজী মহিউদ্দিন আহমেদ ও বিকল্পধারা বাংলাদেশ মনোনিত কুলা প্রতীক নিয়ে প্রতদ্বিন্দ্বিতা করছেন মোহাম্মদ আসাদুজ্জামান। নৌকার প্রচার প্রচারনা থাকলেও উপজেলার কোথাও কুলার পোষ্টার, ব্যানার, মাইকিং, সভা দেখা যাচ্ছে না। নির্বাচন সামনে রেখে কোন কর্মী সভা করতে পারেনি দলটি। এক কথায় নেতা কর্মী শূণ্য।

অন্য দিকে নৌকার প্রচার প্রচারনায় ব্যস্থ সময় পার করছে আওয়ামীলীগ নেতা কর্মী। আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রতিদিন-ই কোন না কোন ইউনিয়নে চলছে র্নিবাচনি জনসভা। এছাড়া গত ৪ ঠা মার্চ ভাইস চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান একে এম আবুল কাশেম এবং উপজেলা যুবলীগ আহ্বায়ক মঈনুল হাসান (নাহিদ) মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা সম্পাদিকা হেলেনা ইয়াসমীন, উপজেলা আওয়ামীলীগ আইন বিষয়ক সম্পাদক এড. তাহমিনা আক্তার তুহিন, সাবেক ইউ.পি সংরক্ষিত সদস্য মেহেরুন নেছা স্বতন্ত প্রাথী মনোনয়নপত্র দাখিল করেন। গত ১৩ মার্চ উপজেলা আওয়ামীলীগ এর বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

পরবতীতে বর্তমান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ মেহেরুন নেছা নির্বাচন থেকে সরে দাড়ায়। বিনা ভোটে ভাইস চেয়ারম্যান নিবাচিত হন মঈনুল হাসান (নাহিদ) ও মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাহমিনা আক্তার তুহিন। ভোটাররা ভাবছেন প্রার্থী তো একজন ভোট দিলেও পাস না দিলেও পাস। তাই এ উপজেলায় নির্বাচনে সাধারণ জনগনের ভোট কেন্দ্রে যাওয়ার আগ্রহ নেই বললেই চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.