পাঠক সংখ্যা

  • 7,695 জন

বিভাগ অনুযায়ী…

পুরনো খবর…

বঙ্গবন্ধুর মুহিউদ্দিন ১০০ প্লাস মেমোরিস্ অ্যালবাম এর মোড়ক উন্মোচন

চেতনায় একাত্তরঃ চেতনায় একাত্তর প্রকাশিত বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ সম্পাদিত বঙ্গবন্ধুর মুহিউদ্দিন ১০০ প্লাস মেমোরিস্ অ্যালবাম এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান চেতনায় একাত্তর সম্পাদক মন্ডলীর সভাপতি এড. সোহানা তাহমিনার সভাপতিত্বে মুন্সিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার আলহাজ্ব মোঃ মহিউদ্দিন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত থাকেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ নেতা ইফেল খন্দকার, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি এড. গোলাম মাওলা তপন, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর মিলন, বীর মুক্তিযোদ্ধা খন্দকার দেলোয়ার হোসেন মিলন, বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা বুলো তালুকদার, বীর মুক্তিযোদ্ধা শারজাহান গাজী, গান্ধী বিশ্বাস, শাহ আলম মৃধা, শামিম হোসেন, সাইদুর হাসান সাওন, সৌরব আহাম্মেদ জনি, সাওন আহাম্মেদ জুম্মান, কামরুল ইসলাম জাহাঙ্গির, প্রমুখ ব্যক্তিবর্গ।

বক্তারা সবাই অ্যালবামটির প্রশংসা করে বলেণ, এই এলবামটি মুন্সিগঞ্জ জেলার জন্য গৌরব বহে আনবে, আমরা গর্ববোধ করছি যে বঙ্গবন্ধুর মহিউদ্দিন আমাদের মুন্সিগঞ্জের সন্তান, সম্পাদক কামাউদ্দিন আহাম্মেদ বলেন, আমি বঙ্গবন্ধু ও মোঃ মহিউদ্দিনকে নিয়ে এলবাম প্রকাশ করতে পেরে খুবই আনন্দিত,নিজেকে গর্বিত মনে করছি, আমার এই এলবাম প্রকাশে এড.সোহানা তাহমিনা আমাকে প্রেরনা যুগিয়েছে আর মোঃ মহিউদ্দিন এর আদর-স্নেহ আর ভালোবাসা আমাকে উৎসাহিত করছে, এলবামটিতে বঙ্গবন্ধুর পাশে থাকা মোঃ মহিউদ্দিন এর প্রায় দেড় শতাধীক ছবি প্রকাশ করা হয়েছে। সভাপতির বক্তব্যে এড.সোহানা তাহমিনা বলেন প্রচুর পরিশ্রম করে এলবামটি প্রকাশ করার সম্পাদককে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এই ধরনের প্রকাশনার সাথে থাকার ইচ্ছাপোষন করেন এবং সকলকে সহযোগিতার আহবান জানান। প্রধান অতিথির বক্তব্যে মোঃ মহিউদ্দিন বলেন কামাল সত্যিই দৈর্য্য ও পরিশ্রমের সাথে এলবামটি প্রকাশ করেছে, এই এলবামে অনেক ছবি আছে যা আমি কখনও দেখিনি, যা সত্যিই প্রশংসার দাবী রাখে, কামাল যদি এই ধরনের কাজে আমার সহযোগিতা চায়, তা আমি পুরনে যথাসাধ্য চেষ্টা করবো তিনি এলবামটি প্রকাশনার সাথে জড়িত সকলকে আনন্তরিক ধন্যবাদ জানান। তিনি উপস্থিত সকলকে নিয়ে এলবামটির মোড়ক উন্মোচন করেন এবং সকলকে মিষ্টি মুখ করান। জাতির পিতার ১০০তম জন্মদিন উপলক্ষে প্রকাশিত “বঙ্গবন্ধুর মুহিউদ্দিন ১০০ প্লাস মেমোরিস্ অ্যালবামটি বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি উৎসর্গ করা হয়।

Leave a Reply

You can use these HTML tags

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

  

  

  

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.