৩০ লক্ষ টাকা নিয়ে উধাও বাংলাদেশ পরিক্রমার সম্পাদক আলামিন

জাতীয় সাপ্তাহিক বাংলাদেশ পরিক্রমার সম্পাদক আলামিন আহমেদ সাধারণ মানুষের চাকুরির প্রলোভন দেখিয়ে ত্রিশ লক্ষ টাকা নিয়ে উধাও। আলামিন বাংলাদেশের বিভিন্ন জেলায় পরিক্রমা মাদক বিরোধী কমিটির প্রচারণার নেমপ্লেট নিয়ে ঘুড়ে বেড়ায়।

সাথে বাংলাদেশ সরকারের পাঠ ও বস্ত্রমন্ত্রনালয়ের লোক নিয়োগের পত্রিকার কাটিংয়ে দেখিয়ে চাকুরি দেয়ার নামে প্রতিজনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। বিশেষ করে মুন্সীগঞ্জ জেলার ৬টি উপজেলা থেকে অফিস সহায়ক পদে আবেদন করিয়ে পাট ও বস্ত্রমন্ত্রনালয়ের নাম ব্যবহার করে ইন্টারভিউ কার্ড হাতে ধরিয়ে ৫ লক্ষ টাকা চুক্তি করে যে ইন্টারভিউয়ের আগে ৩ লক্ষ টাকা নগদ দিতে হবে এবং নিয়োগের পরে বাকি ২ লক্ষ দিতে হবে এভাবে প্রায় ১৮ লক্ষ টাকা মুন্সীগঞ্জ থেকে হাতিয়ে নেয়।

আউটসোর্সিং পদ্ধতিতে জনবল সরবরাহের দরপত্র বিঞ্জপ্তি স্বারক নং-২৪.০১.০০০০.০০৯.০৭.০০১.১৮-২৮ প্রকাশিত তারিখ-১৯-১২-২০১৮ ইং এইভাবে সার্কুলার ১ কপি করে ধরিয়ে দেয় সাথে একটি করে ভিজিটিং কার্ড যে কার্ডটিতে উল্লেখ্য আলামিন আহমেদ সম্পাদক বাংলাদেশ পরিক্রমা, সভাপতি মাদক বিরোধী পরিক্রমা সংগঠন, সাধারণ সম্পাদক বাংলাদেশ জার্নালিষ্ঠ- কলামিষ্ঠ ইউনিয়ন, সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু চেতনা লীগ কেন্দীয় কমিটি দুইটি ঠিকানা ব্যবহৃত :৪৭২/ ডি মীরহাজিরবাগ,যাত্রাবাড়ি, ঢাকা ১২০৪ দ্বিতীয়টি হাউজ নং ১১০২,৫৭ পুরানা পল্টন লাইন, ভিআইপি রোড ঢাকা ১০০০।

সে বাংলাদেশ সরকারের বেশ কয়েকজন উর্ধতন প্রশাসনিক কর্মকর্তার সাথে তোলা ছবি দেখিয়ে সাধারণ মানুষকে তার ক্ষমতা সম্পর্কে ধারণা স্থাপন করে, এভাবেই মানুষের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়ে বর্তমানে উধাও। মুন্সীগঞ্জের ভুক্তভোগী সাধারণ মানুষগুলো তার দেওয়া ঠিকানা অনুসারে তাকে খুজতে ঢাকায় গিয়ে জানতে পারে ঐ প্রতারক চত্রের প্রধান আলামিন আহমেদ সবকয়টি অফিস চলতি এক সপ্তাহের মধ্যে বন্ধ করে দিয়ে পরিবার পরিজন নিয়ে পালিয়ে যায়।

তার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৯৭৫২২১৩৬০,০১৯৯৯১০১০২৩,০১৭১৩৬৩৮৫০২। বর্তমানে সবকয়টি নাম্বার বন্ধ, এই ভন্ড প্রতারক আলমিন তার এই প্রতারণা চক্রের এক বড় শক্তি হল পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের কর্মরত পরিচয়কারী চাদঁপুর জেলা শহরের দক্ষিণ জিটি রোড এর মৃত জাবেদ আলীর ছেলে শহিদুল ইসলাম (খোকন) । ভোক্তভোগীরা দৈনিক আমার সংবাদ কে এই তথ্য জানায়। মুন্সীগঞ্জ জেলায় কোর্টে ও বিভিন্ন থানায় এই বিরোদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন বলে জানায় ভোক্তভোগীরা।

আমার সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.