বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের বিশেষ সভা

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ কার্য নির্বাহী পরিষদ ও উপদেষ্ঠামন্ডলীর যৌথসভা জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে প্রয়াত জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জামাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দের মৃত্যুতে শোক প্রস্তাব আনয়ন করেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান, পরবর্তীতে সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী মাসব্যাপী উদযাপনের বিভিন্ন কর্মসুচী নিয়ে দিক নিদের্শনামুলক বক্তব্য রাখেন।

এই বিষয় আলোচনায় অংশ নেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আফছার উদ্দিন ভুইয়া ও সাধারন সম্পাদক হাজী সামছুল কবির মাষ্টার, গজারিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সলেমান দেওয়ান ও সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন আহাম্মেদ ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন, টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জঘলুল হাওলাদার ভুতু ও সাধারন সম্পাদক হাফিজ আল আশাদ বারেক, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন, লৌহজং উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আঃ রশিদ সিকদার, শহর আওয়ামী লীগ সাধারন সম্পাদক সাইদুর রহমান, জেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার কাজি আঃ ওয়াহেদ, সাংগঠনিক সম্পাদক কামালউদ্দিন আহাম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা, সহ সভাপতি নুরুল আলম চৌধুরী, মোঃ আনিছউজ্জামান, সাগুফতা ইয়াসমিন এমিলী,এম.পি দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন।

সভায় সিদ্ধান নেওয়া হয় বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী মাসব্যাপী বিভিন্ন কর্মসুচীর মধ্যদিয়ে পালন করা হবে, তার মধ্যে অন্যতম আনন্দ র‌্যালী, কেক কাটা, চিত্রাঙ্গন প্রতিযোগিতা আলোচনা সভা, গনভোজ, আলোকসজ্জা, সঙ্গিতানুষ্ঠান ও স্মরনিকা প্রকাশ অন্যতম।

সভায় আরো সিদ্ধান্ত হয় সদস্য নবায়ন প্রক্রিয়া শেষ করে অচিরেই ওয়ার্ড ও ইউনিয়ন সম্মেলন করতে হবে।

সভাপতি তার বক্তব্যে বলেন আমাদের রাজনীতির মুল অবলম্বন হলো দুইটি বিষয় এক বাংলাদেশ আওয়ামী লীগ, দুই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দুইটি ধারাকে আকড়ে ধরেই আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করছি।

২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী আর ২০২০ সাল হলো জাতির পিতার জম্মশত বার্ষিকী, এই দুইটি কর্মসুচীই আমাদের কাছে অতীব গুরুপ্তপুন্ন, তাইএই দিবসসমুহের সকল কর্মসুচী উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে গুরুপ্তের সাথে পালন করতে হবে।

জেলা আওয়ামী লীগের প্রচার সেলঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.