অপ-প্রচারের বিরুদ্ধে মুন্সীগঞ্জ আ.লীগের সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সিনিয়র সহসভাপতি আনিছউজ্জামান ও মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীনসহ দলীয় নেতাদের বিরুদ্ধে অপ-প্রচারের ঘটনায় প্রতিবাদ ও সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ।

শুক্রবার বেলা ১১টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এই সংবাদ সম্মেলনে দলীয় নেতৃবৃন্দ জানান, গত বুধবার (৬ নভেম্বর) ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে ১০/১২ জনের একদল মুখোশ পড়ে জেলা আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, সরকারি-বেসরকারি টেন্ডার, সাধারণ ও সংখ্যালঘুদের জমি দখল, জল ও বালু মহাল দখল, নমিনেশন, ব্যবসা-বাণিজ্যসহ একচেটিয়া চাঁদা নিয়ন্ত্রণের মাধ্যমে গোটা মুন্সীগঞ্জ জুড়ে দুর্নীতি ও ভয়ের অভয়ারণ্য গড়ে তোলার যে অভিযোগ করা হয়েছে-তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

মানববন্ধনে যারা অংশ নিয়েছে তারা মুন্সীগঞ্জ আওয়ামীলীগের কেউ নয়। এই মানববন্ধনের সংবাদটি বিভিন্ন পত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশ করে মূলত জেলা আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার পাঁয়তারা করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিরপেক্ষভাবে কর্মীদের মূল্যায়ন করে জেলা ব্যাপী ওয়ার্ড কমিটি গঠন করা হচ্ছে।কিন্তু জেলার কতিপয় স্বার্থান্বেষী নেতা বিএনপি-জামায়াতসহ বিভিন্ন দল থেকে অনুপ্রবেশকারীদের দলে ঠাঁই দিতে মরিয়া হয়ে উঠেছে। তাদের অপচেষ্টার বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে মনিটরিং কমিটি সক্রিয়ভাবে কাজ করছে। এতে স্বার্থান্বেষী মহলের অপতৎপরতা ব্যর্থ হওয়ায় তারা নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

বক্তারা আরো বলেন, কথিত মানববন্ধনের ছবিতে যে সব লোকদের দেখা গেছে তাদের কারো ঠিকানা মুন্সীগঞ্জে নয় এবং তারা কোন তৃণমূল আওয়ামী লীগের নেতা বা কর্মীও নয়। একটি স্বার্থানেষী চক্র তাদের ভাড়া করে কথিত মানববন্ধন ও মিথ্যা অভিযোগ তুলেন জেলা আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, সহসভাপতি ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের প্রেসিডেন্ট নুরুল আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা ও যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কাশেম।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল আলম সবজল, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সালাউদ্দিন আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জামিল সিদ্দিক, রামপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম প্রমুখ।

অবজারভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.