নতুন ২০ জনের করোনা, জেলায় ৪১৯, সুস্থ ৫৬, মৃত ১৪

নাসির উদ্দিন : মুন্সীগঞ্জে নতুন করে আরও ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো ৪১৯, মুন্সীগঞ্জ সদর উপজেলায় নতুন তিনজনসহ জেলায় করোনা জয় করেছে ৫৬ জন। মারা গেছেন ১৪ জন। নতুন শনাক্ত হওযা ২০ জনের ১৮ জনই মুন্সীগঞ্জ সদর উপজেলার। বাকী দুই জন সিরাজদিখান উপজেলার। সোমবার আসা রিপোর্টে টঙ্গীবাড়ি, লৌহজং, শ্রীনগর এবং গজারিয়া উপজেলায় নতুন করোনা শনাক্ত হয়নি। মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ সভ্যতার আলোকে জানান ১৬ ও ১৭ মে পাঠানো নমুনা থেকে ১৪৩ রিপোর্ট পাওয়া যায় রবিবার। এর মধ্যে ২০টি নতুন পজেটিভ।

মুন্সীগঞ্জ সদরঃ

মুন্সীগঞ্জ সদর উপজেলায় নতুন শনাক্ত হওয়া ১৮ জনের মধ্যে রয়েছেন- মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের নার্স মহিলা (৩৬) এবং মহিলা (৩১), শহরের মানিকপুরের মহিলা (২৫), মুন্সীগঞ্জ সদর কোর্টের পুরুষ (৩৩), পুলিশ সুপারের কার্যালয়ের পুরুষ (২৩), জেলা প্রশাসনের কার্যালয়ের গাড়ি চালক (৫২), গণকপাড়ার পুরুষ (৩২), সরদারপাড়ার পুরুষ (৫৪), পঞ্চসারের মহিলা (৩২), চরকেওয়ারের পুরুষ (৫০) এবং মহিলা (৪৮), হাতিমারার পুরুষ (৩০), হাতিমারার পুরুষ (১৪), সুখাসপুরের পুরুষ (৫৪), মিরকাদিমের কাগজীপাড়ার পুরুষ (৫০), রিকাবীবাজারের মহিলা (৬০), রিকাবীবাজারের মহিলা (৫০) ও মিরাপাড়া গ্রামের মহিলা (৩৩),

সিরাজদিখানঃ

সিরাজদিখান উপজেলায় নতুন করে আরও দুই জনের করোনা শনাক্ত হযেছে। এর মধ্যে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ (৩৪) এবং সন্তোষপাড়ার পুরুষ (৩০)।

মুন্সীগঞ্জ সদর উপজেলা এবং সিরাজদিখান উপজেলা প্রশাসন জানিয়েছে, নতুন করোনা শনাক্তদের বাড়িঘর লকডাউনসহ করোনা শনাক্তদের আইসোলেশনের থাকার পরামর্শ প্রদান করা হয়েছে।

সভ্যতার আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.