মিরকাদিমে পৌর মেয়রের ঈদ সামগ্রী বিতরণ

ত্রাণ পেলেন ১২ হাজার পরিবার
মিরকাদিমে পৌর এলাকায় করোনা দুর্যোগে কর্মহীন,অসহায়,ক্ষতিগ্রস্থ্য দরিদ্র ও মধ্যবিত্ত ১২ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন মেয়র শহিদুল ইসলাম শাহীন। শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৌরসভার ৯ টি ওয়ার্ডে মেয়রের ব্যাক্তিগত উদ্যােগে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এদিন সকাল ৮ টার দিকে পৌরসভায় ৯টি ওয়ার্ডের সকল মসজিদের ইমাম-মুয়াজ্জিনের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। এরপর পৌরসভার তিন নাম্বার ওয়ার্ডের রামগোপালপুর থেকে শুরু করে নয়টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে এ খাদ্য উপহার নিয়ে যান মেয়র। সামাজিক দুরুত্ব বজায় রেখে খাবার বিতরণ করা হয়।

এতে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চিকন চাল, দুই কেজি পোলার চাল, গুরো দুধ, এক লিটার সয়াবিন তেল, এক কেজি করে পেয়াজ , লবন ও দুই ধরনের সেমাই দেয়া হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক এড. সেহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহম্মেদসহ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ ।

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম বলেন,গত দুমাস ধরে সরকারি সহযোগিতার পাশাপাশি ব্যক্তিগত সহযোগিতা অব্যাহত রেখেছি। যত দিন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক না হবে,সহযোগিতা চলমান থাকবে। মিরকাদিম পৌরসভায় কেউ না খেয়ে থাকবে না। এ সময় তিনি সকলকে করোনা দুর্যোগ মোকাবেলায় সামাজিক দূরত্ব মেসে ঘরে অবস্থান করার অনুরোধ জানান।

সভ্যতার আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.