২ হাজার পরিবারকে ত্রাণ দিলেন রশিদ শিকদার

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন হয়েপড়া অসহায়, গরীব ২ সহস্রাধিক পরিবারের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করেছেন লৌহজং উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার। মুন্সিগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিজনকে ২৫ কেজি করে চাল বিতরণ করেন। শুক্রবার বেলা ১১টার সময় উপজেলার বৌলতলী ইউনিয়নের রশিদ শিকদারের নিজ বাসায় তার নিজস্ব অর্থায়নে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

লৌহজংয়ে এ প্রথম ব্যতিক্রমভাবে ত্রাণ বিতরণ করেছেন তিনি। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি চিকিৎসকদের পরামর্শে মাক্স পড়া, বার বার হাত ধোঁয়া ও জীবাণুনাশক পানি দিয়ে শরীরসহ শরীরের বিভিন্ন অঙ্গ ধোঁয়ে পরিষ্কার থাকা । আর এ খাদ্যসামগ্রী গ্রহণ করার আগে প্রবেশপথে জীবানুণাশক কক্ষ দিয়ে প্রবেশ করিয়ে জীবানুমুক্ত করা হয়। এবং সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছ।

খাদ্য সামগ্রী বিতরণকালে সাংসদের সাথে আরও উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ওসমান গণি তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাবিরুল ইসলাম খাঁন, উপজেলা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, বৌলতলী ইউপি চেয়ারম্যান মালেক শিকদার, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফয়সাল শিকদার, ইউনিয়ন আ’লীগ নেতা ফারুক শিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন ইমন, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নীরব মেক্স প্রমুখ।

সময়ের কলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.