সিরাজদীখানে ভ্রাম্যমান আদালতে যাত্রী পরিবহনের জরিমানা

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদীখানে ভ্রাম্যমান আদালতে যাত্রী পরিবহনের জরিমানা ও পেঁয়াজের দাম হঠাৎ করে বৃদ্ধি পাওয়ায় বাজার মনিটরিং করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। ঢাকা-সিরাজদীখান-টঙ্গিবাড়ি রুটে চলাচলরত এস এস পরিবহনের ৩ টি গাড়ি ও ঢাকা-কুসুমপুর রুটের সিরাজদীখান পরিবহনের ২ টি গাড়িকে জরিমানা করা হয়।

মঙ্গলবার দুপুরে সিরাজদীখান উপজেলা মোড় এলাকায় ৫টি যাত্রীবাহি গাড়ির ১৮ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্টেট আশফিকুন নাহার। এ সময় সিরাজদীখান থানা উপ-পরিদর্শক নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সহযোগিতা করেন। এর আগে নির্বাহী ম্যাজিস্ট্রেট আশফিকুন নাহার ও থানা ওসি মো. ফরিদ উদ্দিন পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ার খবরে বাজার মনিটরিং করেছেন। এ সময় সিরাজদীখান বাজারে পেঁয়াজের দাম ছিল ৬৫ থেকে ৭৫ টাকা কেজি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার জানান, সুযোগ পেলেই ব্যবসায়ীরা পেঁয়াজের দাম বৃদ্ধি করেন। পণ্যমূল্য বৃদ্ধি করে ভোক্তাদের যেন হয়রানি না করতে পারে। এছাড়া যাত্রীদের কাছ থেকে ভাড়া বেশি নেওয়ার অভিযোগ রয়েছে। তাছাড়া যানবাহনের ফিটনেস, রেজিস্ট্রেশন ঠিক না থাকায় জরিমানা আদায় করা হয়েছে।

One Response

Write a Comment»
  1. Ai kormosuchi guli besi besi kora dorkar, soptahe 3-4 din kore lagatar cholte thakle, kew r onnay korar sahos pabena, tachara jorimanar’r har aro barate hobe, noile eder noitik choritro develop kora jabena, ontoto jorimanar voye holeo kew onnay kaj korar sahos pabena.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.