আধিপত্য বিস্তার: সিরাজদীখানে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ ,বাড়ী-ঘর ভাঙচুর

মুন্সীগঞ্জের সিরাজদীখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছে । গত সোমবার সন্ধ্যা ৭ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া গ্রামের সেলিম ও শামীম গ্রুপের মধ্যে এ সঘর্ষের ঘটনা ঘটে । এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার সকালে মুজিবুর রহমানের বাড়ী-ঘর ভাঙচুর করে এবং দু’পক্ষই ফের মুখোমুখী হলে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে ।

পুলিশ ও এলাকাবাসী জানায়,জমি দখল ও বিভিন্ন হাউজিং কোম্পানীর মাটি ভরাট নিয়ে চালতিপাড়া গ্রামের মৃত মনতাজ উদ্দিনের ছেলে মো.সেলিম এবং একই গ্রামের মৃত লালচান শেখের ছেলে লিটন শেখের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে । সেই বিরোধের জেড় ধরেই সোমবার সন্ধ্যায় দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষের মধ্যে সংষের ঘটনা ঘটে । এ সময় লিটন শেখ(৩০),পলাশ(৩০),সজিব(৩২),মুজিবুর রহমান(৫০),অনিক(২৩) আহত হয় । আহতদের বেশীর ভাগই ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে । তবে গুরুতর আহত লিটন শেখের অবস্থা আশষ্কা জনক।

সিরাজদীখান থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আজাহারুল ইসলাম ঘটনার সত্যতার স্বীকার করে বলেন,বিভিন্ন হাউজিংয়ের মাটি ভরাট ও আধিপত্য নিয়েই মুলত এ ঘটনা ঘটেছে । এ ঘটনায় লিটন শেখ লাইফ সাপোর্টে চিকিৎসাধীন আছে । লিটন শেখের ভাই শামীম শেখ বাদী হয়ে মামলা করেছে এবং ১ জন আটক আছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.