চাঁদা না পেয়ে ছাত্রলীগে নেতার নেতৃত্বে প্রকাশ্যে গুলি, ককটেল বিস্ফোরণ

মুন্সিগঞ্জের চরমুক্তাপুরে নাছির মোল্লা নামের এক বিএডিসির সারের ঠিকাদারের কাছে একাদিক বার চাঁদার দাবি করেও না পাওয়ায় জেলা ছাত্রলীগ নেতা রুবেলের নেতৃত্বে প্রকাশ্যে গুলি ও ককটেল বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে সদর উপজেলার চর মুক্তারপুর এলাকায় এঘটনা ঘটে। রুবেল আহমেদ মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

প্রত্যক্ষদর্শী ও ঠিকাদার নাছির মোল্লা জানান, বেশ কিছুদিন যাবত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ ও তারপিতা আওয়ামীলীগ নেতা রহিম বাদশা তাদের কাছে ৫ থেকে ১০লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলো। একই দাবীতে মঙ্গলবার দুপুরে রুবেল তার সঙ্গীয় রফিক, মাইনউদ্দিন, সানি, ইমু, অপু, শাহীন সহ বেশ কয়েকজন সন্ত্রাসী আবারো চরমুক্তারপুর এই সার সংরক্ষণের স্থানে আসে। এসময় নাছির মোল্লাকে না পেয়ে চাদা চাঁদার দাবিতে অকথ্যভাষায় গালিগালাজ, একাদিক রাউন্ড ফাঁকা গুলি ও ককটেল বিষ্ফোরণ করে তারা। খবর পেয়ে নাছির মোল্লা ঘটনাস্থলে উপস্থিত হলে তাকে দ্রত চাঁদা না দিলে ব্যবসায়ীক কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে বলে বলে হুমকি প্রদান ও মারধর করে মোটরসাইকেলে ঘটনাস্থল ত্যাগ করে রুবেল ও তার সঙ্গীরা।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.