শ্রীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন উপলক্ষে সভা

আরিফ হোসেনঃ মুজিব বর্ষে সেনাবাহিনীর উদ্যোগে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ উপলক্ষে শ্রীনগরে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ২ মার্চ বিকাল ৩টায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে অনুষ্ঠিত ৫ কিলোমিটার ম্যারাথন বিষয়ে তথ্য উপস্থাপন করেন বাংলাদেশ সেনাবাহিনীর পদ্মা সেতুর উত্তর প্রান্তে কর্মরত কম্পোজিড-৯৯ এর মেজর আরিফ। তিনি জানান, এই ম্যারাথনে বিভিন্ন বয়সের ২ হাজার নারী-পুরুষ অংশগ্রহন করবেন। এদের মধ্যে শ্রীনগর উপজেলা থেকে ৮৫০ জন, লৌহজং উপজেলা থেকে ৮০০ জন ও সেনাবাহিনীর ৩৫০ জন অংশ গ্রহন করবেন। অংশগ্রহন কারীদেরকে www.dhakamarathon.com.bd ওয়েবসাইডে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। পরে গুগল প্লে স্টোর থেকে এপস নামিয়ে রেজিস্ট্রেশন নিশ্চিত করতে হবে। অংশগ্রহন কারীদের মধ্যে ৫জন বিজয়ীকে পুরস্কৃত করা হবে। এছাড়া প্রত্যেক অংশ গ্রহনকারী পাবেন নাস্তা, টিশার্ট ও সার্টিফিকেট।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার জানান, কেউ নিজে রেজিস্ট্রেশন করতে না পারলে পাশর্^বর্তী ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাদের কাছে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবে। আমরা শ্রীনগর উপজেলা থেকে এই ম্যারাথনে ৮৫০ জনের অংশগ্রহন নিশ্চিত করব।

শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন সহ সভায় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ,হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন, শ্রীনগর থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজাউল হক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইসলাম, মোকলেছুর রহমান, আইয়ূব আলী খান, আঃ কাইয়ূম রতন, শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা নোমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার, সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন, যুব লীগের যুগ্ন সম্পাদক আলাউদ্দিন শিকদার, শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম জিকু,সরকারী শ্রীনগর কলেজ ছাত্র লীগের সভাপতি আরিফুল ইসলাম রাব্বি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তদেরর কর্মকর্তা বৃন্দ ও বিএনসিসি’র প্রতিনিধি উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.