মুন্সিগঞ্জের সিরাজদিখানে হেফাজতের তান্ডবের শিকার আ. লীগ নেতাকর্মীদের পাশে মাহতাব উদ্দিন কল্লোল

মুন্সিগঞ্জের সিরাজদিখানের রাজানগর ইউনিয়নে গতকাল রোববার (২৮ মার্চ) হেফাজতে ইসলামের তান্ডবে ক্ষতিগ্রস্থ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের পাশে সহমর্মিতা জানাতে ছুটে গিয়েছেন মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মাহতাব উদ্দিন কল্লোল।

আজ সোমবার (২৯ মার্চ) দুপুরে সিরাজদিখানের রাজানগর ও কুচিয়ামোড়া এলাকায় তিনি সাধারণ মানুষের সাথে কথা বলেন।

এসময় তিনি সকলকে ধৈর্যৈর সাথে যে কোন জনবিধ্বংসী কর্মকাণ্ড মোকাবেলা করার আহবান জানান এবং সকল প্রকার ভয়-ভীতি ও হুমকি-ধমকি মোকাবেলা করে সাধারণ মানুষের পাশে থাকার আহবান জানান।

তিনি বলেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী ঐতিহ্যবাহী একটি রাজনৈতিক দল। বাংলাদেশ জাতি রাষ্ট্র জন্মের সাথে এ দলের ইতিহাস জড়িত। কোন অপশক্তি এই দলের উপর আঘাত করে তার নেতাকর্মীদের মনোবল ভাঙতে পারবে না।

কল্লোল বলেন, এ ধরনের ঘটনার ভবিষ্যৎয়ে পুনরাবৃত্তি ঘটলে আওয়ামী লীগের নেতাকর্মীরা কঠোর হস্তে তা দমন করবে। তিনি এসময় সিরাজদিখান সার্কেলের সহকারি পুলিশ সুপার রাজিবুল ইসলামের সাথে সাক্ষাৎ করে জনসাধারণের নিরাপত্তা বিধানে পুলিশকে ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করার আহবান জানান ও ক্ষতিগ্রস্থ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের যথাযথ আইনি সহায়তা দিতে অনুরোধ জানান। এরপর তিনি উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে কথা বলেন। এবং হেফাজতের তান্ডবে বসতবাড়ি ভাঙচুরের শীকার ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আমিনুল ইসলাম আসেল খান এর প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.