টঙ্গীবাড়ীতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী লাশ উদ্ধার

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষ থেকে সোমবার বেলা ১টার দিকে ওই বিদ্যালয়ের দপ্তরীর মৃত দেহ উদ্ধার করছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। মৃত ওই ব্যাক্তির নাম স্বপন সরকার (৪৫) সে মুন্সীগঞ্জসদর থানারসুধার চর গ্রামের পেমানন্দ সরকারএর ছেলে। স্বপনসরকাররাতে বিদ্যালয়েএকটি কক্ষেই থাকতেন। মৃত স্বপনসরকারএর স্ত্রী একজনপ্রাথমিক বিদ্যালয়েরশিক্ষকা ও দুই ছেলে আছেবলে ¯হানীয়দের বরাত দিয়ে জানা গেছে।

এ বিষয়ে নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক জাহাঙ্গীর আলম জানান আমি প্রতিদিনের ন্যায় আজও বিদ্যালয়ে আসি প্রতিদিন দপ্তরীই তালা খোলে আজ দেখি তালা মারা পরে আমি তালা খুলে আমার রুমে প্রবেশ করি তার পর ওর রুমে গিয়ে দেখি ফ্যান চলতাছে ও সে শুয়ে আছে তারপর তাকে ডাকাডাকি করলেও সে ওঠেনি পরে আমি বিদ্যালয়ের পাশের দোকানদার কে ডাক দিয়ে আনি ও পরে পুলিশকে খবর দেয়া হয় । এ বিষয়ে মৃত ওই ব্যাক্তির স্ত্রীর ভাই রিপন হালদার (৩৮) জানান আমাদের ধারনা আমার বোনের স্বামী স্বপন সরকার ডায়াবেটিস এর রোগী ছিলেন হয়ত তার রক্তের সুগার নিল হয়ে গিয়েছিল অথবা তিনি স্ট্রোক করে মারা গিয়েছেন।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন. আমরা মৃত দেহ উদ্ধার করে থানায় এনে লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেছি, ময়না তদন্তের রিপোর্ট পেলেতদন্তসাপেক্ষ আইনানুগব্যবস্থা গ্রহনকরাহবে।

ইনকিলাব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.