মুন্সীগ‌ঞ্জে চাঁদা না পেয়ে ছাত্রলীগ নেতার তান্ডব ভাংচুর ও লুটপা‌ট

মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার পঞ্চসার ইউ‌নিয়‌নের চর মুক্তাপ‌ু‌রের চাঁদা না দেওয়ায় ভাংচুর ও লুটপা‌টের অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। শ‌নিবার রাত ১০ টার দি‌কে চর মুক্তারপুর ক্রাউন সি‌মে‌ন্টে কারখানার ফটকের সামনে মুন্সীগঞ্জ ও নারায়নগঞ্জ সিমানবর্তি এলাকার ফয়সাল এন্টার প্রাইজ না‌মের এক‌টি অ‌ফিস ভাংচুর ও লুটপা‌ট ক‌রে সন্ত্রাসীরা। এসময় ১৭ লাখ ২০ হাজার টাকা, দুই‌টি চেক বই‌য়ের পাতাসহ শ্রমিকদের মূল‌্যবান কাগজ পত্র নি‌য়ে যায় বলে অভিযোগ রয়েছে। ঘটনাটি সিমান্তবর্তি হওয়ায় নারায়নগঞ্জ ও মুন্সীগঞ্জ সদর থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভুগি ফয়সাল।

ক্ষতিগ্রস্থ্য প্রতিষ্ঠানটির মালিক মোঃ ফয়সাল জানান, মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমের ছেলে জেলা ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পদক মোঃ রু‌বে‌লের নেতৃ‌ত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল হামলা ক‌রে আমার অফিসে ব্যাপক ভাংচুর চালায়। আ‌মি প্রিমি‌য়ার সি‌মে‌ন্টের অ‌স্টিজ মালামাল কিনে তা বিক্রি করি। সেই মালামালের অংশ থেকে ৬০% চাঁদা দা‌বি ক‌রে ছাত্রলীগ নেতা রুবেল । আ‌মি চাঁদা দি‌তে অস্বীকার করলে রা‌তে আমার অ‌ফিস ভাংচুর চালিয়ে আমাকে মারধর করে কক‌টেল ও গু‌লি চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এসময় সন্ত্রাসী দলটি আমার অফিসে থাকা ১৭ লাখ ২০ হাজার টাকা ও চেক বইয়ের দুটি পাতা ছিড়ে নিয়ে যায়।

ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ছাত্রলীগ নেতা রুবেলের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন,ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। শুনেছি তারা নিজেদের মধ্যে বিষয়টি আপোস মিমাংসা করবে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ক্রাইম ভিশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.