নির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দিন হাওলাদার: কামার খাড়া

মোঃ জাফর মিয়া: টঙ্গিবাড়ীর কামার খাড়ার নবনির্বাচিত চেয়ারম্যান হয়েছেন মহিউদ্দিন হাওলাদার। শান্তিপূন্য ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এখানে। প্রথম বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়টির সর্বস্থারে মানুষের পাশাপাশি ইউনিয়নের সার্বিক উন্নয়নের জন্য কাজ করতে চান তিনি।

শনিবার চতুর্থ দফার নির্বাচনে টঙ্গিবাড়ীর ১২ ও সদর উপজেলার ৩ টি সহ মোট ১৫ টি ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এখানে সকাল থেকে প্রতিটি কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। প্রশাসনের ব্যাপক নিরাপত্তা ব্যবস্থাও ছিলো চোখে পড়ার মত। কামার খাড়ায় প্রথম বারের মত নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তরুন এই মহিউদ্দিন হাওলাদার।

ভোটারদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে প্রথম বারের মত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে মহিউদ্দিন হাওলাদার বলেন, কামার খাড়ার ইউনিয়নের সার্বিক উন্নয়নের পাশাপাশি মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কাজ করে যাবো।

যাতে করে আমাদের যুবসমাজ কে রক্ষা করা যায়। এখান কার মানুষেরা সত এবং অত্যন্ত বিনয়ি যাদের মধ্যে কোন ধরনের হিংসা বা প্রতিহিংসা নেই। এমন একটি ইউনিয়নের চেয়ারম্যান নিবার্চিত হতে পেরে নিজেকে ধন্যমনে করছি। আমি এই ইউনিয়নের মানুষের জন্য কাজ করে যেতে চাই । মানুষ যেমন আমাকে বিশ্বাস ও ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত করেছেন তেমনি আমি যাতে তার মান রাখতে পারি সে লক্ষে কাজ করে যাবো।

শনিবার চতুর্থ দফায় একযোগে টঙ্গিবাড়ী উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। দুটি কেন্দ্র স্থগিত থাকায় যশলং ইউনিয়ন পরিষদের ফলাফল স্থগিত থাকলেও অন্য ১১ টি ইউনিয়নের ফলাফল ঘোষন হয়েছে। এত আওয়ামীলীগ জয়ী-৮,বিএনপি-১ ও স্বতন্ত্র জয়ী হয়েছে ২ টিতে।

বিক্রমপুর সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.