চ্যানেল আই সেরা নাচিয়ে: চ্যাম্পিয়ন হৃদি, রানারআপ নুপুর

চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি’র চ্যাম্পিয়ন হয়েছেন ঢাকার মেয়ে ফারজানা হৃদি শেখ। প্রথম রানারআপ হয়েছেন সিনথিয়া ইয়াছমিন নুপুর (মুন্সীগঞ্জ)। দ্বিতীয় রানারআপ হয়েছেন উম্মে হাবিবা শোভা (রংপুর)। সারাদেশ থেকে অংশ নিয়েছিলো ৪৫ হাজার প্রতিযোগী। চূড়ান্ত লড়াইয়ে সাত প্রতিযোগির মধ্য থেকে খুঁজে নেওয়া হলো সেরা একজনকে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় পারফরম্যান্স আর বিচারকদের রায়ে সেরার মুকুট জয় করেন হৃদি। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় এসিআই-ফান চানাচুরের সৌজন্যে নতুন গাড়ির চাবি। তার তার মাথায় পরিয়ে দেওয়া হয় ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে সুদৃশ্য ক্রাউন।

প্রথম ও দ্বিতীয় রানারআপকে দেওয়া হয়েছে যথাক্রমে তিন লাখ ও দুই লাখ টাকা। বিজয়ী প্রত্যেকের জন্য রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্র, নাটক, টেলিফিল্মে অভিনয় ও ইমপ্রেস অডিও ভিশন থেকে ডিভিডি-সিডি প্রকাশের সুযোগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিথি বিচারক চিত্রনায়িকা পূর্ণিমা, প্রতিযোগিতার প্রধান বিচারক ফেরদৌস আহমেদ, মেহের আফরোজ শাওন। আরেক প্রধান বিচারক মুনমুন আহমেদ বিদেশে থাকার কারণে এতে উপস্থিত থাকতে পারেননি।

অনুষ্ঠানের সূচনা হয় সাধনার ফোরিওগ্রাফিতে একদল নৃত্যশিল্পীর অংশগ্রহণে মনোমুগ্ধকর পরিবেশনার মধ্য দিয়ে। এরপর রাশিয়ার আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন কোরিওগ্রাফার এনার অনবদ্য কোরিওগ্রাফিতে সেরা সাত প্রতিযোগী রিয়া, লোটাস, অন্তর, হৃদি, সিনথিয়া, শোভা ও মিতির মনোমুগ্ধকর দলীয় পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে।

প্রতিযোগিতার দুই বিচারক মেহের আফরোজ শাওন ও চিত্রনায়ক ফেরদৌসও নাচে অংশ নেন। ছিলো চিত্রনায়িকা পূর্ণিমার নিজের গাওয়া গানের সঙ্গে নিজের নৃত্য পরিবেশনা। লোক গান করেন সেরাকণ্ঠের আশিক, বাংলার গানের শারমিন ও ক্ষুদে গানরাজের বিজলী। সিজন থ্রি’র সেরা সাত প্রতিযোগির একক পরিবেশনা, লাক্স চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিমের বিশেষ পরিবেশনা ছাড়াও অনুষ্ঠানে দলীয় নৃত্য পরিবেশন করে সেরা নাচিয়ে তুষার, শাহেদ, নাঈম, ইভান, প্রীতম।

অনুষ্ঠান পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন ইজাজ খান স্বপন। উপস্থাপনা করেন মিম চৌধুরী। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সন্ধ্যা সাড়ে ৭টায় সরাসরি সম্প্রচার করেছে চ্যানেল আই।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.