মালয়েশিয়ায় বিক্রমপুর-মুন্সিগঞ্জ অ্যাসোসিয়েশন

আহমাদুল কবির: মালয়েশিয়ায় বিক্রমপুর-মুন্সিগঞ্জ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি কুয়ালালামপুরের হোটেল ইস্তানায় অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এস এম মোয়াজ্জেম হোসেন নিপুকে সভাপতি ও এস কে সেন্টুকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নবনির্বাচিত সভাপতি এস এম নিপু বলেন, প্রবাসে আঞ্চলিক সংগঠনগুলো হলো কমিউনিটির একেকটি বাগান। আর সেই বাগানের ফুল নিয়ে শক্তিশালী কমিউনিটি গড়ে তোলা হয়েছে। অনেক চড়াই উৎরাইয়ের মধ্যদিয়ে বিক্রমপুর-মুন্সিগঞ্জ অ্যাসোসিয়েশন যাত্রা শুরু করলো।

সাধারণ সম্পাদক এসকে সেন্টু বলেন, মালয়েশিয়ায় প্রবাসীদের সমস্যা সমাধানে প্রচেষ্টা চালিয়ে যাব। এজন্য সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি দাতুক মো: সেলিম, সহ-সভাপতি মো: আনোয়ার হোসেন খান ও একরামুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক টুটুল, মোজাম্মেল হক সুমন ও রাতুল আহমেদ জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক ডা. মিজানুর রহমান, সহ-সাংগঠনিক আমিনুল ইসলাম শেখ (ডেনিস), অর্থ সম্পাদক নুরে আলম, প্রচার সম্পাদক মোস্তাক আহমেদ, দপ্তর সম্পাদক ইকবাল হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিপন, আইন বিষয়ক সম্পাদক এস কে বাদল, সমাজ কল্যাণ সম্পাদক সাগর হোসেন, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, সমবায় বিষয়ক সম্পাদক মাজু দেলোয়ার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জুলহাস।

উল্লেখ্য, ২০১২ সাল থেকে বাংলাদেশিদের অঞ্চলভিত্তিক সংগঠনের উদ্যোগ শুরু হয়। এসব আঞ্চলিক সংগঠন মালয়েশিয়াতে বাংলাদেশের ভাবমর্যাদা ফিরিয়ে আনতে কাজ করছে।

জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.