খ্রীষ্টান পল্লীর যোসেফ গির্জা পরিদর্শণে পুলিশ সুপার

রহস্যজণক চিঠির কারণে বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার বিজয় বিপ্লব তালুকদার সিরাজদিখান উপজেলার খ্রীষ্টান পল্লীর সাধু যোসেফ গির্জা পরিদর্শন করেছেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আহমেদ আজিম, সিরাজখিাদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি অজয় চক্রবর্তীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ। এসময় পুলিশ সুপার সবার উদ্দেশ্যে বলেন, আপনাদের আতঙ্কিত হবার কিছু নেই। পুলিশ আপনাদের পাশে আছে। শুধু সবার নজরদারি বাড়াতে হবে। যারা মানুষ খুন করে তারা কোন ধর্মের নয়, তারা হায়না, জানোয়ার। সবাইকে সচেতণ থাকতে হবে যাতে এই মানুষরূপী হায়নাগুলো সমাজের আর কোন খুন হত্যা না করতে পারে।

পুলিশ সুপার এ সময় ফাদার বুলবুল আগষ্টিন রিবেরোর সাথে কথা বলে ঘটনা সম্পর্কে বিস্তাতির অবগতম হন। এবং পুলিশের পক্ষ থেকে সব ধরণের সাহার্য সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার সিরাজদিখানের খ্রীষ্টান পল্লীতে সাধু যোসেফ গির্জার ফাদার বুলবুল আগষ্টিন রিবেরোর কাছে একটি রহস্যজনক চিঠি আসে। একজন রিকশা চালক ফাদারের কাছে ওই চিঠি পৌছে দেয়। চিঠিতে খিষ্টান ধর্মের কথাই লেখা ছিল। এবং নামঠিকাহিন চিঠির লেখক তার জন্য একটি চাকুরীও প্রার্থণা করেছেন। তবে চিঠিতে কোন হুমকির কথা উল্লেখ না থাকেলে এই নিয়ে ব্যাপক রহস্যের সৃস্টি হয়।

জনকন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.