পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও নকল সীল ষ্ট্যাম্প উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখানের আকবর নগরে পুলিশের যৌথ অভিযানে ১২ শত দেশীয় অস্ত্র (টেটা), বেশ কিছু নকল সীল ও নকল ষ্ট্যাম্প উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখানের আকবর নগর এলাকায় সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অভিযান কালে এগুলো উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৩ দিন যাবৎ সিরাজদিখানের আকবর নগর ও ফতুল্লা থানার আকবর নগর এলাকায় উত্তেজনা চলছে। গত মঙ্গলবার ফতুল্লা থানার বক্তাবলী এলাকার ছামেদ হাজী ৫/৭ শত লোক নিয়ে আকবর নগরে হামলা চালায়, ফতুল্লা থানাধিন আকবর নগরে ১টি বাড়ি ও সিরাজদিখান থানার ১টি বাড়ি আগুন দিয়ে জালিয়ে দেয়।

ছামেদ হাজীর সাথে সিরাজদিখানের আলী হোসেন ও ফিরোজ মেম্বারের সাথে দুই পক্ষের সংঘর্ষে বেশ ক’জন টেটা বিদ্ধসহ আহত হয়। এরই সুবাদে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার ও নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে সিরাজদিখান থানা পুলিশ ও ফতুল্লা থানা পুলিশের যৌথ অভিযান চালাই। আমরা ১২ শত টেটা, নকল সীল ও ষ্ট্যাম্প উদ্ধার করি এবং ফতুল্লা থানার পুলিশ তাদের সীমানায় অভিযান চালিয়ে তারাও বেশ কিছু উদ্ধার করে। আমাদের অভিযান অব্যাহত আছে। পুলিশ টহলে রয়েছে। এ ঘটনায় জরিতদের আটক করে আইনের আওতায় আনা হবে।

বিডিলাইভ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.