মুল সাইটে যাওয়ার জন্য ক্লিক করুন

পাঠক সংখ্যা

  • 10,156 জন

বিভাগ অনুযায়ী…

পুরনো খবর…

রোজায় বাজার মনিটরিংয়ে ডিসি-এসপি

মুন্সিগঞ্জ শহরের বিভিন্ন বাজার মনিটরিং করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ বিষয়ে সচেতন, স্বাস্থ্যকর ও ভেজালবিরোধী এবং অহেতুক মূল্যবৃদ্ধির ব্যাপারে সর্তক করা হয়।

সোমবার বিকেলে শহরের পুরনো কাচারি, ফলপট্টি, বাজার এবং কালীবাড়ি রোডের বিভিন্ন দোকান পরিদর্শন করেছেন জেলা প্রশাসক সায়লা ফারজানা ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম।

এ সময় ফলের দোকান, স্টেশনারি দোকান, মুদি দোকান, মিষ্টির দোকান, ইফতারির দোকান, চালের দোকান, রেস্তোরাঁ, কাঁচা বাজারসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে দেখেন।

বাজার মনিটরিংয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহা. হারুন-অর-রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, ইউএনও সুরাইয়া জাহান, নির্বাহী ম্যাজিস্ট্রেট লিটন ঢালী, ক্যাব সভাপতি জাহাঙ্গীর সরকার মন্টু ও সাধারণ সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, টঙ্গীবাড়ি ক্যাব সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম ও মার্কেটিং অফিসারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেয়।

ভবতোষ চৌধুরী নুপুর/জাগো নিউজ

Leave a Reply

You can use these HTML tags

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

  

  

  

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.