৫ চরের ছাত্রলীগের সম্মেলনে মধ্যে মণি জননেতা মো: মহিউদ্দিন

আলোচিত ৫ চরের ছাত্রলীগের ইউনিয়নের সম্মেলন শুক্রবার শেষ হয়েছে। এই সম্মেলনের প্রধান আকষন ছিল মুন্সিগঞ্জ জেলা আ’লীগের সভাপতি আলহ্জ্ব মোহাম্মদ মহিউদ্দিন। সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এই সম্মেলনটি অনুষ্ঠিত হয় চরের মধ্যেস্থল আধারা ইউনিয়নের বকুলতলা হাই স্কুল চত্বরে। এই সম্মেলনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জ শহর ও ৫ চরের মানুষ ঢোল বাজনা নিয়ে বকুলতলায় উপস্থিত হয়। এখানে শতাধিক হোন্ডার মহড়া দিয়ে প্রধান অতিথিকে চরকেওয়ার থেকে বকুলতলায় নিয়ে আসা হয়। এই সময় সরু রাস্তার কারণে এই পথের স্বাভাবিক যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সাধারণ মানুষ জননেতা মোহাম্মদ মহিউদ্দিনকে দেখার জন্য রাস্তার পাশে সব বয়সের মানুষের ভিড় লক্ষ্য করা যায়। সেদিন এটি ছিল অন্যরকম পরিবেশ। বষায় খালে বিলে নতুন পানি এই সম্মেলনকে আরেকটি প্লাস পয়েন্ট দিয়েছে। নৌকায় বিপুল মানুষ বাদ্যযন্ত্র বাজিয়ে বকুলতলায় জড়ো হয়েছে। বিকেল ৩টার পর থেকেই এখানে মানুষের ঢল নামতে শুরু করে। উৎসব ও আমেজের মধ্যে দিয়ে বকুলতলার ছাত্রলীগের সম্মেলন নতুন দিনের এগিয়ে গেল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য এম ইদ্রিস আলী, মুন্সিগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, মুন্সিগঞ্জ জেলা আ’ লীগের সহ সভাপতি মো: শাহ্ আলম মল্লিক, মুন্সিগঞ্জ সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো: সামছুল কবির মাষ্টার।

মুন্সিগঞ্জ সদর উপজেলার ছাত্রলীগের সভাপতি সুরুজ মিয়ার সভাপতিত্বে আধারা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক বাসুদেব নাগ এর সঞ্চালনায় এ সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব।

সম্মেলনে বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ আর শাহরিয়ার হাবীব, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সোহরাব হোসেন পীর, চরকেওয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আক্তারউজ্জামান (জীবন), শিলুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবুল হাসেম লিটন, এডভোকেট শাহিন আমান উল্লা, এডভোকেট এস. আর রহমান,

বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মো: নছিবুল হাসান নোবেল, মুন্সিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো:রিপন পাটোয়ারী, শিলুই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইলিয়াস সরকার, বাংলাবাজার ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: ইসমাঈল সরকার, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান জীবন, কেন্দ্রীয় উপ-সংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাবরিনা ইতি, সহ-সম্পাদক আজমীর শেখ, সদস্য আশরাফুল ইসলাম জয়, আধারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন মাহামুদ, পৌর ছাএলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগর,সরকারি হরঙ্গগা কলেজের সাধারণ সম্পাদক আলগীর হোসেন।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.