অর্ধশতাধিক স্পটে পথসভায় নৌকায় ভোট চাইলেন সাবেক এমপি এম ইদ্রিস আলী

মোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জ-৩ আসনের সাবেক এমপি ও সাবেক প্রতিরক্ষা সচিব এম ইদ্রিস আলী শতাধিক গাড়ি বহর নিয়ে নৌকায় ভোট চাইলেন। এ সময় তিনি মুন্সীগঞ্জ-৩ নির্বাচনী এলাকার অর্ধশতাধিক স্পটে গণসংযোগ ও পথসভা করেন। সোমবার সকাল ৯টায় মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার রামগোপালপুর এলাকা থেকে শুরু করে দিনভর সদরের কয়েকটি ইউনিয়নের বিভিন্নস্থানে গণসংযোগ ও পথসভা করেন। এ সময় তার সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মনছুর আহামেদ কালাম, মেট্রো সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. শহীদুল্লাহ, শিল্পপতি আশ্রাফ আলী, শিল্পপতি আব্দুল্লাহ আল রেদোয়ান বায়েজিদ, রামপাল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোশারফ হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক হাকিম বেপারী, যুগ্ন-সম্পাদক সাইফুল আজম বাবর, মিরকাদিম আওয়ামী লীগ সভাপতি ওয়াহিদুজ্জামান ভাসু, মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক অ্যাডভোকেট জামিল সিদ্দিকী বাপ্পী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশাদুজ্জামান সুমন, সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন, মোক্তার, মুন্সীগঞ্জ পলিটেক ইন্সটিটিউট ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান তারিফ, হাজী আব্দুল সালাম প্রমুখ।

পথসভায় সাবেক এমপি এম ইদ্রিস আলী বলেন, আগামী নির্বাচনে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকার প্রতীক উপহার দিলে তিনি মুন্সীগঞ্জ-৩ (মুন্সীগঞ্জ সদর-গজারিয়া) আসনে নির্বাচন করবেন। তিনি নির্বাচিত হলে এই নির্বাচনী এলাকায় আবার শান্তি প্রতিষ্ঠা করবেন এবং সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান করেন।

উল্লেখ্য, ২০০৮ সালের নির্বাচনে বিএনপির ওই সময়ের স্থায়ী কমিটির সদস্য এম শামসুল ইসলামকে ২২ হাজার ভোটের ব্যবধানে পরাজিত আওয়ামী লীগ প্রার্থী এম ইদ্রিস আলী প্রথমবারের মতো এমপি হন। এরপর ২০১৪ সালের নির্বাচনে তিনি প্রার্থী হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.