মুল সাইটে যাওয়ার জন্য ক্লিক করুন

পাঠক সংখ্যা

  • 9,420 জন

বিভাগ অনুযায়ী…

পুরনো খবর…

গজারিয়া উপজেলা যুবদল সভাপতির আওয়ামী লীগে যোগদান : নৌকার পক্ষে কাজ করার ঘোষণা

মোজাম্মেল হোসেন সজল: আসন্ন উপজেলা নির্বাচন ঘিরে মুন্সীগঞ্জের গজারিয়ায় বিএনপির জনপ্রিয় নেতা উপজেলা যুবদলের সভাপতি ও বাউশিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মনা আওয়ামী লীগে যোগদান করেছেন। বোরবার বিকেলে ভাটেরচর দে এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন আহমেদের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের যোগদান করেন। এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ তাকে বুকে জড়িয়ে ধরেন এবং উপস্থিত নেতাকর্মীরা করতালির মাধ্যমে তাকে স্বাগত জানান।

আওয়ামী লীগের সাথে থাকার ঘোষণা দিয়ে সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মনা বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে যথাসাধ্য চেষ্টা করবো। ২০১৪ সালের উপজেলা নির্বাচনে তিনি গজারিয়া উপজেলা নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী হয়ে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সে নির্বাচনে তার স্ত্রী লাকী আক্তার নিহত হবার কথা উল্লেখ করে মনা বলেন, আওয়ামী লীগ ও বিএনপি নয়, মানুষ স্বতস্ফুর্তভাবে সন্ত্রাসের বিরুদ্ধে এবার ভোট দিবে।

এদিকে, বর্ধিত সভার উদ্বোধক ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা এবং নারী আসনের সংরক্ষিত সংসদ সদস্য ফজিলাতুন নেসা ইন্দিরা।

গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোলাইমান দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং নৌকার প্রার্থী মো. আমিরুল ইসলামের সঞ্চলনায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, যুদ্ধকালীন থানা কমান্ডার ও জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীর প্রতীক, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাসির উদ্দিন মিয়াজী, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবু তালেব ভূইঁয়া, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ফরাজি, বিশিষ্ট সমাজ সেবক ও পেশাজীবি নেতা ডা. মাজাহারুল হক তপন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ইমামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর সাত্তার খান, গজারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফি উল্লাহ, উপজেলা কৃষকলীগের সভাপতি ও টেঙ্গার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজাহান খান, গজারিয়া উপজেলা আওয়া লীগের সহ সভাপতি মহসিন চৌধুরী, জেলা পরিষদের সদস্য নাজমুল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মোজ্জামেল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মো. শাহ আলম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগের সূচনা লগ্নে শেখ মজিবুর রহমান রহমান নৌকার হাল ধরে রেখেছিলেন আর এখন তার সুযোগ্য কন্যা নৌকার হাত ধরে আছেন, নৌকা কোনদিনও পথ হারাবে না। নৌকা শুধু মার্কা নয় সীমাহীন ভালোবাসা আর আবেগের একটি না। যারা অতীতে নৌকার বিরোধিতা করেছিল তারা ধ্বংস হয়ে গিয়েছে আর আজ যারা নৌকার বিরোধিতা করছে তাদের ধ্বংস ও অবধারিত যাই বিরোধিতা না করে নৌকাকে বিজয়ী করতে সবার প্রতি আহবান জানান তিনি।

এদিকে বর্ধিত সভা ঘিরে সকাল থেকে নেতা কর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে আসতে শুরু করেন সভাস্থলে বিকেলে বর্ধিত সভার সময় নির্ধারিত থাকলেও ভাটেরচর দে,এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ দুপুরের আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় স্থান সংকুলান না হওয়ায় নেতাকর্মীরা অবস্থান নেন মাঠ সংলগ্ন বাড়ী ও মহাসড়কের ধারে।

Leave a Reply

You can use these HTML tags

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

  

  

  

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.