পাঠক সংখ্যা

  • 7,713 জন

বিভাগ অনুযায়ী…

পুরনো খবর…

নৌকার সমর্থনে মুন্সিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

চেতনায় একাত্তরঃ মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মোঃ আনিস উজ্জামান এর নৌকা মার্কার সমর্থনে মুন্সিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ শহরস্থিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের রিস্তা হোটেলে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আফছারউদ্দিন ভুইয়ার সভাপতিত্তে ও সাধারন সম্পাদক হাজী সামছুল কবির মাষ্টারের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি,বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান, সহ-সভাপতি মোঃ আনিস উজ্জামান, শাহ আলম মল্লিক, যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড.সোহানা তাহমিনা, মুন্সিগঞ্জ পৌর মেয়র মোঃ ফয়সাল বিপ্লব, সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মতিউল ইসলাম হিরু, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সালাহউদ্দিন আহাম্মেদ, দফতর সম্পাদক কমল চন্দ্র আইচ, মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক ডিপুটি ইউনিট কমান্ডার বিশিষ্ট ব্যাঙ্কার এনামুল হক, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সংশ্লিষ্ট ইউনিয়ন সমুহের চেয়ারম্যানগন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারন সম্পাদকবৃন্দসহ ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বক্তারা সকলে একমত পোষন করেন সম্প্রতি জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মনোনিত প্রার্থীর নৌকা মার্কাকে বিজয়ী করতে যেভাবে পরিশ্রম করেছেন, একইভাবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দেশরতœ শেখ হাসিনা মনোনিত প্রার্থীর নৌকার বিজয়ের লক্ষে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

তারা আরো দাবী রাখেন যে সমস্ত তৃনমুল নেতৃবৃন্দ দলীয় কর্মসুচী বাস্তবায়নে এবং নির্বাচনে অনন্য অবদান রাখছেন তাদের যেন যথাযথভাবে মুল্যায়ন ও সম্মানিত করা হয় এবং আগামী প্রতিটি স্তরের সম্মেলনে কমিটি গঠনে যথাযথভাবে পদ দিয়ে মুল্যায়ন করা হয়। যারা আমার নেত্রীর নির্দেশ অমান্য করবে, বঙ্গবন্ধু-আওয়ামী লীগের নৌকার সাথে বেঈমানী করবে তারা হাইব্রিট, জামাত বি.এন.পির দোসর, তাদের বিরুদ্ধে যেন ব্যাবস্থা নেওয়া হয়, আওয়ামী লীগের নৌকার বিরোধীতাকারীরা, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্যকারীরা আওয়ামী লীগের কোন কমিটিতে স্থান পেতে পারে না। মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোঃ আনিস উজ্জামান বলেন আমি ব্যাক্তি আনিস যদি কোন ভুল করেও থাকি তাহা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনিত প্রার্থী, নৌকার প্রার্থী হিসাবে আমাকে জয়ী করাতে আপনাদের প্রতি আমি অনুরোধ করছি, আমি জয়ী হলে আপনাদের নিয়েই শেখ হাসিনার উন্নয়নেরধারা অব্যাহত রাখবো ইনশাল্লাহ।

আলহাজ্ব শেখ লুৎফর রহমান নির্বাচন পরিচালনার দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্যে জননেতা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে বিজয়ী করার মাধ্যমে শেখ হাসিনাকে সম্মানিত করা হবে, যারা এর বিরোধীতা করে শেখ হাসিনাকে অসম্মান করতে চায় তাদের বিষয় আপনারা সতর্ক থাকবেন, সত্যিকারের আওয়ামী লীগের কোন নেতা কর্মি সমর্থক আমার নেত্রীর মনোনিত প্রার্থীর বিরোধীতা করতে বা নেত্রীকে অসম্মান করতে পারে না। আমরা সকলকে নিয়ে কাজ করে শেখ হাসিনা মনোনিত প্রার্থী আনিসউজ্জামানকে জয়ী করে নৌকার বিজয় শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

Leave a Reply

You can use these HTML tags

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

  

  

  

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.