পাঠক সংখ্যা

  • 6,950 জন

বিভাগ অনুযায়ী…

পুরনো খবর…

সিরাজদিখানে প্রবাসীর স্ত্রী-সন্তান নিখোঁজ

সিরাজদিখান উপজেলায় এক প্রবাসীর স্ত্রী-সন্তান নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ বিষয়ে ওই প্রবাসীর মা সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

জিডি সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম শিয়ালদী গ্রামের রতন চন্দ্র দাসের একমাত্র ছেলে সিঙ্গাপুর প্রবাসী রনি চন্দ্র দাসের স্ত্রী শিখা রানী দাস ও তার ছেলে সন্তান অর্নব দাসকে নিয়ে গত ১৫ এপ্রিল সোমবার সকাল সোয়া ১০ টার দিকে একই উপজেলার বাহের কুচি তার বাবার (হারাধন পাল) বাড়ী বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়। কিন্তু রহস্যজনক কারণে অদ্যবধি প্রবাসীর স্ত্রী ও সন্তান এখনো তার বাবার বাড়ীতে পৌছায়নি বলে জানা গেছে।

সিঙ্গাপুর প্রবাসী রনি চন্দ্র দাসের মা টুনু রানী দাস জানান, আমার ছেলের বউ নাতিকে নিয়ে তার বাবার বাড়ীতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়। পরে জানতে পারি তারা সেখানে যায়নি। পরিচিত আত্মীয়-স্বজনদের বাড়ীতে খোঁজখবর নিয়েছি এতে করেও তাদের কোন প্রকার সন্ধান পাওয়া যাচ্ছে না। এ ঘটনার খরব পেয়ে আমার ছেলে সিঙ্গাপুর থেকে দেশে চলে এসেছে।

তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তাদের সন্ধান চেয়ে সকলের কাছে সহযোগিতা কামনা করছি। (যোগাযোগ: প্রবাসী রনী চন্দ্র দাস, মোবাইল: ০১৯১৬ ৯৮৫৯৭৮)।

নিউজজি

Leave a Reply

You can use these HTML tags

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

  

  

  

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.