পাঠক সংখ্যা

  • 8,170 জন

বিভাগ অনুযায়ী…

পুরনো খবর…

টঙ্গীবাড়ি উপজেলায় র্স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু

আবু বাক্কার মাঝিঃ মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে। এ উপজেলায় ১৩টি ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ বদর-উদ-দোজা ভূইয়া জানান, প্রতিটি ইউনিয়নে সকাল ১০টা হতে বিকাল ৪টা পযর্ন্ত স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে। বৃহ:স্পতিবার ও শুক্রবার দিঘিরপাড় ইউনিয়নে এসি ইনষ্টিটিউশন থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন এ ইউনিয়ন বাসী। পরবর্তীতে হাসাইল-বানারী ইউনিয়নবাসী ৫ই-মে ও ৬ই-মে তারিখে বানারী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে সংগ্রহ করতে পারবে। ৬ই মে থেকে ৯ই মে পযর্ন্ত কামারখাড়া ইউনিয়নবাসী স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন।

যশলং ইউনিয়নবাসী ১০ই মে থেকে ১৪ই মে পযর্ন্ত সেরাজাবাদ রানা শফিউল্লাহ কলেজ থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নবাসী ১৫ই মে হতে ১৭ই মে পযর্ন্ত ধামারন সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। ধীপুর ইউনিয়নবাসী ১৮ই মে থেকে ২১শে মে পযর্ন্ত বিক্রমপুর টঙ্গীবাড়ি সরকারী ডিগ্রি কলেজ থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। পাচঁগাও ইউনিয়নবাসী ২২শে মে থেকে ২৪শে মে পযর্ন্ত পাচঁগাও আলহাজ¦ ওয়াহেদ আলী দেওয়ান উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। আড়িয়ল ইউনিয়নবাসী ২৫শে মে থেকে ২৮শে মে পযর্ন্ত আড়িয়ল স্বর্ণময়ী উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন।

আউটশাহী ইউনিয়নবাসী আগামী ২৯শে মে থেকে ১জুন পযর্ন্ত আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। বালিগাঁও ইউনিয়নবাসী ৯ই জুন থেকে ১১ই জুন পযর্ন্ত বালিগাও উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। বেতকা ইউনিয়নবাসী আগামী ১২ই জুন হতে ১৫ই জুন পযর্ন্ত বেতকা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন।

আব্দুলাপুর ইউনিয়নবাসী আগামী ১৬ই জুন থেকে ১৯শে জুন পযর্ন্ত আব্দুলাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। সোনারং-টঙ্গীবাড়ি ইউনিয়নবাসী আগামী ২০শে জুন হতে ২৩জুন সকাল ১০হতে বিকাল ৪টা পযর্ন্ত সোনারং সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। এবং যে সকল ইউনিয়নবাসী নির্ধারিত সময়ে এ স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারেন নাই, তারা পরবর্তি সময়ে হাসাইল বানারী,পাচগাও,কাঠাদিয়া শিমুলিয়া, কামারখাড়া ইউনিয়নবাসী ২৪শে জুন ও যশলং, দিঘিরপাড়, আড়িয়ল, বালিগাও ইউনিয়নবাসী ২৫শে জুন এবং বেতকা, আব্দুলাপুর, আউটশাহী,ধীপুর,সোনারং-টঙ্গবিাড়ি ইউনিয়নবাসী ২৬শে জুন তারিখে সোনারং সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন। এ উপজেলায় ১লক্ষ ৬১হাজার ৯শত জনকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান করা হবে। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা মো: আনিছুর রহমান, উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভুতু, দিঘিরপাড় ইউপি চেয়ারম্যান মো: আরিফ হালদার প্রমুখ।

প্রতিদিন বাংলা

Leave a Reply

You can use these HTML tags

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

  

  

  

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.