পাঠক সংখ্যা

  • 8,846 জন

বিভাগ অনুযায়ী…

পুরনো খবর…

মুন্সীগঞ্জ ডি.সি পার্ক শহরবাসীর প্রান কেড়েছে, তবে ব্যবস্থাপনায় ত্রুটি লক্ষ্যণীয়

শরমিতা লায়লা প্রমিঃ মুন্সীগঞ্জ শহরের প্রানকেন্দ্র পুরাতন কাচারি মোড় সংলগ্ন জায়গায় সাবেক জেলা প্রশাসক সায়লা ফারজানার ঐকান্তিক প্রচেষ্টায় গড়ে উঠেছে ডি সি পার্ক। সীমিত আকারের জায়গায় গড়ে উঠা ডি.সি পার্ক ইতিমধ্যে শহরবাসীর মন কেড়েছে। ছোট পরিসরে সাজানো গোছানো এই ডি সি পার্কে প্রাতঃ ও বৈকালিক ভ্রমনে সকল শ্রেণীর লোকজনের আনাগোনা লক্ষ্য করা যায়। তবে সরকারী কর্মকর্তা, শিক্ষক, ছাত্র-ছাত্রী, গৃহকর্ত্রী, বয়স্ক লোকজনদের বেশী দেখা যায়।




সঠিক দেখাশুনার আভাবে ইতিমধ্যে এই ডি সি পার্কের অবকাঠামো কিছুটা হলেও নষ্ট হচ্ছে, দর্শনার্থীরা পার্কের ভিতর যত্রতত্র ময়লা কাগজপত্র ফেলছে, পর্যাপ্ত সিকিউরিটির অভাব, বাথরুমের অবস্থা আরও সূচনীয়, রাথ ট্যাবে পানি নাই, অস্বাস্থ্যকর নোংরা, তিনটি বাথরুমের দুইটি তালাবদ্ধ, প্রসাবখানায় দুর্গন্ধ, বাথরুমের সিরিয়াল পেতে দীর্ঘসময় অপেক্ষা করতে হয়। আশাকরি জেলা প্রশাসক মহোদয় শহরবাসীর আশা আকাংখার এই ডি.সি পার্কটির প্রতি সদয় হবেন এবং যাতে করে দর্শনার্থীদের সেবার মান বজায় থাকবে।

Leave a Reply

You can use these HTML tags

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

  

  

  

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.