সিরাজদিখানে চোরাই মোটরসাইকেলসহ ধরা পড়ল চারজন

চারটি চোরাই মোটরসাইকেলসহ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার দোসরপাড়া গ্রামের সজল উদ্দিনের ছেলে রিয়াদ (১৯), মাঈন উদ্দিনের ছেলে কবির হোসেন (২৬), আব্দুল হাসেম মাদবরের ছেলে করিম মাদবর (৪৫) ও নুর মোহাম্মদের ছেলে আলী হোসেন (১৭)।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার লতব্দী ইউনিয়নের দোসপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সিরাজদিখান পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল হক হাওলাদার ও তার সঙ্গীয় অফিসারবৃন্দ ফোর্সসহ মোটরসাইকেল চুরির একটি মামলার তদন্ত করার জন্য দোসরপাড়া গ্রামে যায়। পরে ওই গ্রাম থেকে চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ সময় মোটরসাইকেল চোর সন্দেহে চারজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, পূর্বের একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্ত করতে গিয়ে দোসরপাড়া গ্রাম থেকে চারটি মোটরসাইকেল উদ্ধারসহ ওই চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, গত দুই সপ্তাহ আগে চারটি মোটরসাইকেলসহ দুই চোরকে গ্রেফতার করে মামলা দায়ের করা হয়। এ নিয়ে মোট আটটি মোটরসাইকেল উদ্ধারসহ ছয়জনকে গ্রেফতার করল সিরাজদিখান থানা পুলিশ।

দৈনিক অধিকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.