চিত্রনায়িকা রোমানা মা হয়েছেন

জনপ্রিয় চিত্রনায়িকা রোমানা খান কন্যা সন্তানের মা হয়েছেন। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় মঙ্গলবার রাত সাড়ে ১১টায় নিউইয়র্কের লং আইল্যান্ড জুইশ হাসপাতালে ফুটফুটে সন্তানের জন্ম দেন রোমানা।

মা-মেয়ে দুজনই সুস্থ আছেন বলে জানিয়েছেন রোমানার স্বামী এলান রহমান। তিনি পরিবারের নতুন সদস্যের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। রোমানা-এলানের মেয়ের নাম রাখা হয়েছে। নাম আভাঙ্কা রহমান। কিছুদিন আগে অন্ত:সত্ত্বা হওয়ার খবর দেন রোমানা। তার একটি ছবিও তখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

২০১৫ সালে রোমানা খান যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্র স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। এটি রোমানার তৃতীয় বিয়ে, এলিনের দ্বিতীয় বিয়ে।

উল্লেখ্য, রোমানা মডেলিং ও অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পরিচিতি পান। পরে নাট্যাঙ্গন থেকে চিত্রজগতে আগ্রহী হন রোমানা। অভিনয় করেন বেশ কয়েকটি ছবিতে।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এই অভিনেত্রী। সর্বশেষ তিনি রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় ২০১৪ সালে অভিনয় করেন ‘যত দূরে যাবে বন্ধু’ নাটকে। এরপর তাকে আর সিনেমা কিংবা নাটকে অভিনয় করতে দেখা যায়নি।

অবজারভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.