মুল সাইটে যাওয়ার জন্য ক্লিক করুন

পাঠক সংখ্যা

  • 11,190 জন

বিভাগ অনুযায়ী…

পুরনো খবর…

মুন্সীগঞ্জে আনমনা আনুর স্মরণে মতবিনিময় সভা

মুন্সীগঞ্জের কবি, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী ও সংগঠক প্রয়াত আনমনা আনুর নামানুসারে একটি সংগঠন করার লক্ষ্যে সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাতে শহরের সুপার মার্কেটের দ্বিতীয় তলায় নিজস্ব কার্যালয়ে সাংবাদিক ও সংগঠক মোজাম্মেল হোসেন সজলের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে মতামত প্রদান করেন, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহিন মো. আমানউল্লাহ, মুন্সীগঞ্জ চারুকলা সংস্থার সভাপতি আরিফ-উল-ইসলাম, জেলা উদীচীর সাধারণ সম্পাদক হামিদা খাতুন, সাবেক সদস্য সচিব অ্যাডভোকেট এস আর রহমান মিলন, নাট্যকার, নির্দেশক শিশির রহমান, নাট্যকার ও নির্দেশক জাহাঙ্গীর আলম ঢালী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. সাইফুল আলম স্বপন (খোকা), জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন ফরিদ, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, মুন্সীগঞ্জ চারুকলা সংস্থার সাধারণ সম্পাদক সোনিয়া হাবিব লাবনী, সেতু বন্ধন শিল্পীগোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের সভাপতি কাউন্সিলর নার্গিস আক্তার, অনিয়মিত সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি আরিফ মোড়ল, মুন্সীগঞ্জ থিয়েটারের সাবেক সভাপতি সোহেল রানা রানু, নাগরিক সমন্বয় পরিষদের আহ্বায়ক সাংস্কৃতিক কর্মী অ্যাডভোকেট সুজন হায়দার জনি, সদস্য সচিব আ. সাত্তার মুন্সী, থিয়েটার সার্কেল সাবেক সাধারণ সম্পাদক সুদীপ দাস দ্বীপ, মুন্সীগঞ্জ থিয়েটারের কোষাধ্যক্ষ অ্যাডভোকেট সালেহ মোহাম্মদ ফয়সাল, ইদ্রিস আলী মাদবর পলিটেকনিক ইন্সটিটিউট ইনস্ট্রাক্টর মো. আনিসুর রহমান, অনিয়মিত সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর সদস্য মো. কামরুল হাসান রাজু প্রমুখ।

সভায় আনমনা আনোয়ার আনুর নামানুসারে একটি সংগঠন করার প্রস্তুতি নেয়ায় বক্তারা ধন্যবাদ জানিয়ে বলেন, আনমনা আনু ছিলেন বহুগুণের অধিকারী একজন সজ্জন ব্যক্তি এবং একজন দক্ষ সংগঠক। তিনি বিভিন্ন সংগঠনকে আর্থিকভাবে সহায়তা করে গেছেন। আনুর নামানুসারে একটি তারুণ্য নির্ভর সংগঠন হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। আমরা গুণিজনদের ভুলে যাই। এই সংগঠন থেকে প্রতি বছর সাংস্কৃতিক, সাংবাদিক, কবিসহ ৫ জনকে গুণিজন সম্মাননা প্রদান এবং সমাজসেবামূলক কাজ করার আহ্বান জানানো হয়।

অবজারভার

Leave a Reply

You can use these HTML tags

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

  

  

  

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.