দিঘীরপাড় এ.সি.ইনস্টিটিউশনে প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী

সোহেল টিটু- টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় এ.সি.ইনস্টিটিউশনে প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে সকাল ১০টায় পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সভাপতি আহসান কবির হালদার-এর আয়োজনে প্রায় ১হাজার ছাত্রছাত্রীদের অংশগ্রহণে পুনর্মিলনী অনুষ্ঠানটি সম্পুন্ন হয়। এর আগে বিদ্যালয়ের শিক্ষক,মুক্তিযুদ্ধা,সুধীজন,প্রাক্তন এবং বর্তমান ছাত্রছাত্রীরা প্রভাতফেরিতে শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।

এসময় পুনর্মিলনী অনুষ্ঠানে আগত বিদ্যালয়ের সবচেয়ে’ প্রবীনতম প্রাক্তন ছাত্র মো.জয়নাল আবেদীন মাস্টার জানান,আমি ১৯৫৬ ব্যাচের এই স্কুলের একজন প্রাক্তন ছাত্র। আমার ব্যাচের আমি আর আমার আরেকজন সহপাঠি ছাড়া আর কেউ বেঁচে নেই। আজকের এই প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠানে আসতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে।

১৯৯৮ ব্যাচের প্রাক্তন ছাত্রী, বেশনাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সাথী আক্তার জানান,আজকের এই পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে খুব ভালো লাগছে। দীর্ঘ ২২ বছর পর সহপাঠিদের একসাথে পেয়ে আরও বেশি ভালো লাগছে।

পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজক ও দিঘীরপাড় অভয় চরণ বিদ্যানিকেতনের সভাপতি আহসান কবির হালদার জানান,আগামী বছর দিঘীরপাড় এ.সি.ইনস্টিটিউশনে ১২০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রস্তুতিমূলক আজকের এই প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেএম মোশাররফ হোসেন,শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ-এর ভাইস-প্রেসিডেন্ট (হেড অফিস) মো. তোফায়েল আহমেদ, বিদ্যালয়ের সাবেক সদস্য আলি আশ্রাফ মোল্লা,নোভা ইলেকট্রনিক্স কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মো.দিদার হোসাইন ও জহির ইসলাম, দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.জিল্লুর রহমান,শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ দিঘীরপাড় শাখার সিও এন্ড ম্যানেজার আনিসুর রহমান,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য বিএম মনোয়ার হোসেন,সিনিয়র শিক্ষক মো.রুহুল আমিন,সিনিয়র শিক্ষক লিয়াকত হোসাইন, বিদ্যালয় সদস্য রিয়াজুল ইসলাম হাকিম প্রমুখ।

বিক্রমপুর চিত্র

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.