দৈনিক রজত রেখার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ জাফর মিয়া: করোনা ভাইরাস সংক্রমন এড়াতে জেলা আইনজীবী সহকারীদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিলেন স্থানীয় পত্রিকা দৈনিক রজত রেখা পরিবার।

বৃহস্পতিবার (২ এপ্রিল)সকালে মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে আইনজীবী সহকারীদের মাঝে এই খাদ্য সামগ্রী তুলে দেন দৈনিক রজত রেখা পত্রিকার প্রকাশক ও মুন্সীগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী আফছার উদ্দিন ভূইয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক রজত রেখার সম্পাদক ও জেলা আইনজীবী সমিতি সাধারণ সম্পাদক এডভোকেট শাহিন মোঃ আমান উল্লাহ্,দৈনিক রজত রেখার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদী,দৈনিক রজত রেখার বার্তা সম্পাদক গোলাম আশরাফ খান উজ্জল, আফসিন আপন ও মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।

এসময় ৫০ জন আইনজীবী সহকারীদের মাঝে চাউল,ডাইল,তেল,আলু বিতরণ করা হয়। করোনা ভাইরাসে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়ে আফসার উদ্দিন ভূইয়া বলেন, করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশ্ব অবোরুদ্ধ। তবে আল্লাহরর কাছে শুকরিয়া আমাদের দেশ এখনো ভালো অবস্থানে আছে।

আমরা যদি সামাজিক দুরত্ব নিশ্চিত করতে পারি তাহলে করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পাবো। তাই সবাই মস্ক ব্যবহার করবেন, বারবার হাত ধুবেন, যতটা সম্ভব ঘরে থাকবেন, কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেন না বলেও পরামর্শ দেন তিনি।

খোজ২৪বিডি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.