অস্বচ্ছল ক্রীড়াবিদ ও আ.লীগ নেতাদের বাড়িতে পেীঁছে দেয়া হল চাল

মোঃ জাফর মিয়া: মুন্সীগঞ্জ সদরের অস্বচ্ছল ক্রীড়াবিদ, ও সাবেক আওয়ামী লীগ নেতাদের বাড়িতে ১ বস্তা করে চাল পাঠিয়েছেন মুন্সীগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন কল্লোল।

বুধবার (৮ এপ্রিল) প্রথম দিনে ৫০ টি পরিবারের মাঝে মাহতাব উদ্দিন কল্লোলের পক্ষে এ চাল হস্তান্তর করেন সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান শরিফ।

জানা যায়, করোনা ভাইরাসের কারনে দেশে চলমান পরিস্থিতির শুরু থেকেই ব্যক্তিগত উদ্যোগে সাধারণ মানুষ ও সর্বপেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি পরিচালনা করে যাচ্ছেন কল্লোল।

এদিকে, মাহতাব উদ্দিন কল্লোলের পক্ষ থেকে একইভাবে নাম-ঠিকানা গোপন রেখে ও কোনরকম আনুষ্ঠানিকতা ব্যতিরেকে অস্বচ্ছল সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদের তালিকা করে পর্যায়ক্রমে তাদের বাসায়ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে বলে জানিয়েছেন সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিন কল্লোল।

তিনি এসময় এরকম আরও অস্বচ্ছল সাংবাদিক, পত্রিকার হকার, সাংস্কৃতিক কর্মী, ক্রীড়াবিদ, ও অস্বচ্ছল সাবেক ও বর্তমান প্রবীণ আওয়ামী লীগ নেতাদের নাম, ঠিকানা ও যোগাযোগের নাম্বার তার কাছে গোপনে জানাতে অনুরোধ করেছেন।

খোজ২৪বিডি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.