হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন ওসি আওলাদ হোসেন মামুন

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে সারাবিশ্ব মারাত্মক ঝুঁকির মুখে চলছে লকডাউন। করোনার প্রাদুর্ভাবের কারনে বন্ধ রয়েছে সব ধরনের ব্যবসা ব্যানিজ্য থেকে শুরু করে অফিস আদালত।

এই অবস্থায় আতংকে কাটছে দিন, অসহায় হয়ে পড়েছে কর্মহীন মানুষ গুলো, অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষদের পাশে দাড়িয়েছেন মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী থানার ওসি আওলাদ হোসেন মামুন আইন মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করছেন এই পুলিশ কর্মকর্তা।
রোববার (১২এপ্রিল) ওসি আওলাদ হোসেন মামুন টাইমস 24 টেলিভিশনকে জানান হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, লবণ ও সাবান তুলে দেন।

ওসি আওলাদ হোসেন মামুন জনসচেতনামূলক লিফলেট সহ জনসচেতনামূলক গান গেয়ে টঙ্গীবাড়ী সহ সারা বাংলাদেশের মানুষের মনে জায়গা করে নিয়েছেন এবং গান গেয়ে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা ।

ওসি আওলাদ হোসেন মামুন বলেন করোনা ভাইরাস সারা বিশ্ব ব্যাপী এক মহামারী আকার ধারণ করেছে আমরা পুলিশ প্রশাসন চেষ্টা করছি এই প্রতিকূলতা কাটিয়ে সবাইকে সুস্থ জীবনে ফিরিয়ে আনতে ,আর এই প্রতিকুলতা তখনই কাটিয়ে ওঠা সম্ভব যখন আপনার ঘরে থাকবেন।

ওসি আওলাদ হোসেন মামুন আহ্বান জানান যার যার সাধ্যানুযায়ী হতদরিদ্র কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়াতে, এবং যেকোনো প্রয়োজনে থানায় ফোন করতে তিনি সার্বক্ষণিক অসহায় মানুষের পাশে থাকার আশা ব্যক্ত করেন, এবং সবাইকে আবারো করে থাকার আহ্বান জানান।

টাইমস২৪ টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.