সিরাজদিখানে মাটি কাটাকে কেন্দ্র করে আ:লীগের সাধারণ সম্পাদককে পিটিয়ে জখম, আহত ৪

আরিফ হোসেন হারিছ: মুন্সীগঞ্জ সিরাজদিখানে দুই গ্রুপের মাটি কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে আহত হয়েছে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তার পরিবারের ৪ সদস্য।

উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামে বুধবার (১৫ এপ্রিল) বেলা আনুমানিক ২.৩০ মিনিটে পুর্ব শত্রুতার জেরে মাটি কাটাকে কেন্দ্র করে লতব্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরমান আলী ও তার পরিবারের উপর হামলা চালিয়ে ৪ জনকে আহত করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে ৩ লক্ষ টাকাসহ বিভিন্ন স্বর্ণ অলংকার (যার ওজন প্রায় ছয় ভরি) নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সমর্থিত আসাদ গ্রুপের বিরুদ্ধে। আহত ফরমান আলীর বড় ভাই এর ছেলে মো: মহসিন বাদী হয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জসিম উদ্দীন জানান, আমি এই বর্বর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এর দ্রুত বিচার দাবী করছি।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ওসি মোঃ ফরিদ উদ্দিন জানান, উপজেলার লতব্দী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের উপর হামলা ও লুটপাটের ঘটনায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

লাখো কন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.