সদরের রামপালে করোনা আক্রান্ত সবচেয়ে বেশি, মোট ৯, মৃত ২

রামপালে করোনা নতুন করে শনাক্ত হয়েছে আরো ৪ জন। এই নিয়ে রামপালে মোট আক্রান্তের সংখ্যা ৯ জন ও মৃতের সংখ্যা ২ জন দাঁড়িয়েছে। মুন্সীগঞ্জ সদর উপজেলার মধ্যে বর্তমান পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। সিভিল সার্জন অফিসের বুধবার আসা রিপোর্ট অনুযায়ী সদরের এই চারজনের মধ্যে একজন মহিলা (৩৫) গত বৃস্পতিবার রাতে জোড়ার দেউল গ্রামে করোনায় মারা যাওয়ার বৃদ্ধ (৭৭) এর পরিবারের সদস্য। এই নিয়ে তার পরিবারে তার স্ত্রী, পুত্র, ও পুত্রবধূ সহ মোট চারজন তার সংস্পর্শে এসে আকান্ত হয়েছে। এরর আগে প্রথমে পানাম গ্রামে একজন মহিলা করোনায় শনাক্ত হয়।

এছাড়া রামপালে গত শনিবার সিপাহীপাড়া পল্লী বিদ্যুত সমিতির কামাউন্ডে থাকা লাইনম্যান খলিলুর রহমান (৫০) করোনায় মৃত্যুবরণ করেন। বুধবারের রিপোর্ট অনুযায়ী মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জিএম এ এইচ এম মোবারক উল্লাহ (৫৬) এর করোনা শনাক্ত হয়েছে।

এতে সিপাহিপাড়াস্থ পল্লী বিদ্যুত সমিতির সদর দফতর কম্পাউন্ডের থাকা পুরুষ কুক (৪০) ও তার মায়ের (৬৫) করোনা শনাক্ত হয়েছে । এই নিয়ে সদরে মোট ১৬ জনের মধ্যে রামপালে করোনা শনাক্ত হয়েছে ৯ জন, মৃত ২ জন। আক্রান্তদের বাড়ি ও পল্লী বিদ্যুৎ সমিতির কম্পাউন্ড লকডাউন হয়েছে। রামপালে ক্রমশ করোনা বৃদ্ধি হওয়ায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়লেও সামাজিক দূরত্ব ও জনসমাগম তেমন বন্ধ হয়নি। পাড়া মহল্লায় জনসমাগম দেখা গেছে।

সভ্যতার আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.