সিরাজদিখানে চিকিৎসক, পুলিশসহ ৬ জনের করোনা শনাক্ত: ১৭ বাড়ী লক ডাউন

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে চিকিৎসক, পুলিশের ৩ সদস্যসহ ৬ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এ ঘটনায় ১৭ টি বাড়ী লকডাইন করেছে উপজেলা প্রশাসন । এ নিয়ে এ উপজেলায় সর্বমোট ২৯ জনের করোনা শনাক্ত হল।

ররিবার বেলা ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান নতুন করে সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া সিরাজদীখান থানার একজন এসআই, একজন পিএসআই ও আরেক জন গোয়েন্দা সংস্থা ডিএসবিতে কর্মরত এসআইয়ের করোনা শনাক্ত হয়েছে। বাকী দুইজনের একজন নারী ও আরেকজন একটি কলেজের অফিস সহকারী। মোট অক্রান্তের মধ্যে ৭০ বছরের বয়সী বৃদ্ধাসহ ৩ জন সুস্থ্য হয়ে বাসায় ফিরেছেন বলেও জানান স্বাস্থ্য কর্মকর্ত ডা. বদিউজ্জামান ।

উপজেলায় নতুন করে ৬ জনের করোনা শনাক্ত হওয়ায় পৃথক ২ গ্রামের ১৭ বাড়ি লকডাউন করেছে প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার লক ডাউনের বিষয়টি নিশ্চিত করে জানান, বয়রাগাদী গ্রামে ১৩টি এবং মধ্যপাড়া ৪ বাড়ীসহ ১৭ টি বাড়ী লক ডাউন করা হয়েছে এবং আক্রন্ত ৩ জন পুলিশ অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইশোলেসনে আছে আর ৪জন পুলিশ সদস্য রাজদিয় অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ে হোম কোয়ারেন্টাইনে আছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.