মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) গাজী মোঃ সালাউদ্দিনের করোনা জয়

মুন্সীগঞ্জে এ পর্যন্ত ৪ জন পুলিশ পরিদর্শকসহ মোট ১২ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্তের খবর জানায় মুন্সীগঞ্জ জেলা পুলিশের । সদর থানার ওসি তদন্ত গাজী মোঃ সালাউদ্দিন করোনা জয় করে ঘরে ফিরেছেন। পরপর দু’টি ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে।

মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বৃহস্পতিবার এই তথ্য দিয়ে জানিয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি তদন্ত গাজী মোঃ সালাউদ্দিন করোনা জয় করেছেন। এই খবরটি আমাদের মাঝে আশার আলো জাগিয়েছেন । এত চ্যালেঞ্জের মধ্যেও এটি অনেক ভাল খবর । তিনিসহ জেলায় মোট ৩৫ জন করোনা জয় করেছেন।

এর আগে গত ২৭ এপ্রিল তার করোনা শনাক্ত হয়। এরপর তিনি মুন্সীগঞ্জ সদরে নিজের বাসায় আইসোলেশনে ছিলেন। পরে তার ফলোআপ রিপোর্ট আসার পরে স্বাস্থ্য বিভাগ তাকে সুস্থ ঘোষণা করে বৃহস্পতিবার। মানুষের দোয়া ও ভালোবাসায় ১৭ দিন পর করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে । তার ফলাফল নেগেটিভ আসায় মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম ও জেলা পুলিশের সকল সদস্য তাঁকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

তিনি করোনা জয় করতে পারায় সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি গনমাধ্যমে এই কৃতজ্ঞতা জানিয়ে সকলের দোয়া প্রার্থনা করেছেন। তিনি গোপালগঞ্জ জেলার কৃতি সন্তান ।

সদর থানার ওসি তদন্ত গাজী মোঃ সালাউদ্দিন প্রতিক্রিয়ায় জানায়, পুলিশের চাকুরী হল একটি মহান পেশা । বিপদগ্রস্থ মানুষদের খুব কাছে থেকে সেবার করার সুযোগ রয়েছে । সেই পেশার দায়িত্ব পালন করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে পরি। এরপর কিছুটা ভয়ে ছিলাম। এখন মনে হচ্ছে নতুন জীবন ফিরে পেয়েছি। আল্লাহর অশেষ রহমতে মানুষের দোয়া ও ভালোবাসায় ১৭ দিন পর করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে । আমি জেলা পুলিশ সুপার স্যার, জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা, ডাক্তার, সহকর্মী, সাংবাদিক, আত্মীয় স্বজন, বন্ধু,ছোট বড় সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জানাই। আপনাদের সকলের ভালোবাসা ও দোয়া নিয়ে মানুষের হ্নদয়ে চিরকাল বেচে থাকতে চাই। আল্লাহ পাক আমাদের সকলের প্রতি সহায়ক হোক।

সংবাদ সারাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.