সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ২০০ পিস মাস্ক ও গ্লাভস দিলেন সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ভূঁইয়া ডাব্লিউ

নাছির উদ্দিন: মাস্ক ও গ্লাভস সংকটের কারণে যখন হাসপাতালের ডাক্তার, নার্সসহ সংশ্লিষ্টরা করোনা সংক্রমণ প্রতিরোধে কাজ করতে গিয়ে চরম দুর্ভোগ পোহাচ্ছিলেন ঠিক তখনই করোনার সংক্রমণ ঠেকাতে কাজ করা ওইসব আতঙ্কিত মানুষগুলোর মাঝে ২০০ পিস মাস্ক ও গ্লাভস পাঠিয়ে এক দৃষ্টান্তস্থাপন করলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বিক্রমপুর ভ’ইঁয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ বদিউজ্জামান ভূঁইয়া ডাব্লিউ।

শনিবার বেলা দুপুর ১২ টায় সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ বদিউজ্জামানের কক্ষে আওয়ামীরীগের কেন্দ্রীয় কমিটির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ভূঁইয়া ডাব্লিউর কর্তৃক পাঠানো এসব মাস্ক সংশ্লিষ্টদের হাতে তুলে দেওয়া হয়। এ সময় মোঃ মাসুদ রানা, মোঃ রনেল,উৎপল আহম্মেদ পলসহ আওয়ামীলীগ এর অংঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মোঃ মাসুদ রানা বলেন, হাসপাতালের সংশ্লিষ্ট, পুলিশ, উপজেলা প্রশাসন ও মাঠ পর্যায়ে কাজ করা সাংবাদিকদের মাঝে করোনাবিরোধী এসব নিরাপত্তা সরঞ্জমাদী সাবেক আওয়ামীরীগের কেন্দ্রীয় কমিটির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বিক্রমপুর ভ’ইঁয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ বদিউজ্জামান ভূঁইয়া ডাব্লিউর পক্ষে আমরা সবাই বিতরণ করেছি।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডা. উদিউজ্জামান বলেন, আধুনিক গ্লাভস, মাস্কের অভাবে আমরা যখন জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছিলাম তখন আওয়ামীরীগের কেন্দ্রীয় কমিটির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ভূঁইয়া ডাব্লিউ মহোদয়ের পাঠানো এমন সময়োপযোগী উপহারগুলোর জন্য স্যারকে আমরা অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি। তবে হাসপাতালের জন্য আরও মাস্ক ও গ্লাভস হলে আরো ভালো হতো।

এ বিষয়ে সাবেক বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বিক্রমপুর ভ’ইঁয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ বদিউজ্জামান ভূঁইয়া ডাব্লিউ মুঠোফোনে সাংবাদিকদের বলেন, করোনা নিয়ে যারা জীবনের ঝুঁকি নিয়ে আমার এলাকায় কাজ করছে তাদের জন্য প্রয়োজন হলে আবারো গ্লাভস,পিপিই ও মাস্ক পাঠাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.